ব্রেকিং নিউজ :

বাসাইল সংবাদ ২৪ ডটকম এর নৌ-ভ্রমণ

 

বাসাইল প্রতিনিধি:
টাঙ্গাইলের বাসাইল থেকে বহুল প্রচারিত অনলাইন নিউজ পোর্টাল “বাসাইল সংবাদ টুয়েন্টিফোর ডটকম” এর আয়োজনে আনন্দঘন পরিবেশে বার্ষিক নৌ-ভ্রমণ সফলতার সাথে শেষ হয়েছে। এ নৌ-ভ্রমনটি (বাসাইল-সখীপুর) দুই উপজেলার সাংবাদিকদের সেতু বন্ধনে পরিণত হয়। গত শুক্রবার বিকেলে বাসাইল শাহাবাড়ী ব্রীজ ঘাট থেকে যাত্রা শুরু করে বাসুলিয়ার জলরাশি পরিভ্রমন করে। আধুনিক ডিজিটাল সাউন্ড সিস্টেম ও ভ্রমন পিপাসু দর্শনার্থীদের পদচারণায় মুখরিত টাঙ্গাইলের বাসাইল উপজেলার দৃষ্টি নন্দিত ও সম্ভাবনাময় পর্যটন কেন্দ্র কুমারজানী, ঢংপাড়া, রাশড়া ও মিরিকপুর গ্রাম বেষ্টিত দিগন্ত বিস্তৃত চাপড়া বিলের “বাসুলিয়া”র মুক্ত হাওয়ায় এ নৌ-ভ্রমনটি ছিল উপভোগ্য।

নৌ-ভ্রমন শেষে বাসুলিয়ার কুলঘেসে বাসাইল-সখীপুর সড়কের পাদদেশে স্থাপিত অবিচল ফাস্টফুড চত্তরে সংবাদ, সংবাদপত্র ও সাংবাদিকদের মিলন  মেলায় অনুষ্ঠিত হয় এক প্রাণবন্ত আলোচনা। আলোচনায় অংশ গ্রহন করেন সখীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ শওকত সিকদার, বাসাইল উপজেলা পরিষদের চেয়ারম্যান কাজী শহীদুল ইসলাম,  টাঙ্গাইল টেলিভিশন রিপোর্টাস ফোরামের সভাপতি ও চ্যানেল আই’র টাঙ্গাইল প্রতিনিধি মুসলিম উদ্দিন আহমেদ, সখীপুর প্রেসক্লাবের সভাপতি শাকিল আনোয়ার, বাসাইল প্রেসক্লাবের সভাপতি আবুল কাশেম মিয়া।

আলোচনানুষ্ঠানে আলোচকবৃন্দ এ আয়োজনের ভূয়সী প্রশংসা করে এনায়েত করিম বিজয়ের সম্পাদনা ও প্রকাশনায় প্রচারিত বাসাইল সংবাদ টুয়েন্টিফোর ডটকম এর উত্তরোত্তর সমৃদ্ধি ও সফলতা কামনা করেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বাসাইল প্রেসক্লাবের সাবেক সভাপতি ও বিজয় টিভি’র বাসাইল প্রতিনিধি এম শহিদুল ইসলাম।

এসময় নৌ-ভ্রমনের সহযাত্রী হিসেবে উপস্থিত ছিলেন বাসাইল উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রাশেদা সুলতানা রুবি, উপজেলা একাডেমিক সুপার ভাইজার আল-আমিন, উপজেলা পিআইও সাখাওয়াত হোসেন, মোহনা টিভি’র টাঙ্গাইল প্রতিনিধি রেজওয়ান শরিফ, সখীপুর প্রেসক্লাবের সম্পাদক এনামুল হক, বাসাইল প্রেসক্লাবের সম্পাদক এমকে ভূইয়া সোহেলসহ টাঙ্গাইল জেলা, বাসাইল উপজেলা ও সখীপুর উপজেলা পর্যায়ের প্রায় অর্ধশতাধিক সংবাদকর্মী ।

এছাড়াও বাসাইল সংবাদ টুয়েন্টিফোর ডটকম এর বিভিন্ন পর্যায়ের পাঠক ও শুভানুধ্যায়ী উপস্থিত ছিলেন। আলোচনা শেষে বাসুলিয়ার জলঘেরা অবিচল ফাস্টফুড অতিথিদের এক্সক্লোসিভ আপ্যায়নে সহযোগিতা করেন।

 

 

 

 

 

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.