ব্রেকিং নিউজ :

মির্জাপুরে বৃদ্ধার লাশ উদ্ধার

নিউজ টাঙ্গাইল ডেস্ক: রোববার টাঙ্গাইলের মির্জাপুরে বহুরিয়া ইউনিয়নের মোন্দিরাপাড়া গ্রাম থেকে সুন্দরী বেগম(৬৫) এক বৃন্ধার লাশ উদ্ধার করা হয়েছে।অপর দিকে ওয়ার্শি ইউনিয়নের নগরভাদগ্রাম এলাকায় সাপের কামড়ে আবুল কালাম আজাদ(৩০) নামে এক যুবক সাপের কামড়ে মৃত্যু হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।
জানা গেছে, বহুরিয়া ইউনিয়নের মোন্দিরাপাড়া গ্রামের মৃত সোনা উল্লা সিকদারের স্ত্রী সুন্দরী বেগম গতকাল শনিবার রাতের খাবার খেয়ে নিজ বাড়িতে ঘরে ঘুমিয়ে থাকে। আজ সকালে তিনি ঘুম থেকে না উঠায় বাড়ির লোকজন ঘরে ঢুকার চেষ্টা করলে কেচিগেট ও দরজা খোলা দেখতে পান।পরে ঘরের ভিতরে ঢুকে বিছায় তার মৃত দেহ দেখতে পান। মির্জাপুর থানা পুলিশকে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেছেন। স্থানীয় লোকজন অভিযোগ করেছেন,বৃদ্ধার পুত্র প্রবাসে থাকেন।বাড়িতে দুর্বৃত্তরা ঢুকে স্বর্নালংকার, নগদ টাকা ও মালামাল নিয়ে হত্যা করেছে।
অপর দিকে ওয়ার্শি ইউনিয়নের নগরভাদগ্রাম এলাকার আমজাদ হোসেনের ছেলে আবুল কালাম আজাদ গতকাল শনিবার রাতে টেটা দিয়ে মাছ ধরার জন্য বিলের পাশে ক্ষেতে গেলে একটি বিষধর সাপ তাকে ছোবল দেয়।স্থানীয় লোকজন তাকে আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে আজ রোববার দুপুরে সে মারা যায়। দুটি ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
এ ব্যাপারে মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মাইন উদ্দিন বলেন, অভিযোগ পাওয়ার পর বৃদ্ধার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে।আইনী প্রক্রিয়া শেষে তার লাশ স্বজনদের কাছে বুঝিয়ে দেওয়া হবে।অপরদিকে যুবককে সাপে কেটেছে এ ব্যাপারে কোন অভিযোগ হয়নি

"নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.