ব্রেকিং নিউজ :

একশ স্বল্পদৈর্ঘ্যে কাজ করছেন “রূপম রুহুল”

 

নিউজ টাঙ্গাইল ডেস্ক:
‘রূপম রুহুল’ বর্তমান সময়ের উদীয়মান অভিনেতা। তাকে না-কি বেশি একটা পাওয়া যায়না এখন বন্ধুদের আড্ডায়। প্রচন্ড রশিক এ বন্ধুটিকে তার বন্ধু সমাজ খুব অনুভব করেন আড্ডায়। এক কথায় পৃচন্ড ব্যাস্ত সময় পার করছেন এ অভিনেতা।
কিন্তু কেন তার এ ব্যস্ততা ! শুক্রবার কথা হয় মোবাইল ফোনের মাধ্যমে।
রূপম রুহুল জানান, ‘বুলেটিন’ নামে একটি অনুষ্ঠানের কাজ নিয়ে এখন তার ব্যস্ত সময় কাঁটছে। শামিম প্রোডাকশনের ব্যানারে একশ’টি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নিয়ে অনুষ্ঠানটি নির্মাণ করছেন পরিচালক মো.
মনিরুজ্জামান পামেন ও জিএম সৈকত। ইতোমধ্যে ৪টি চলচ্চিত্রের কাজ শেষ
হয়েছে। যেগুলোর এখন এডিটিং চলছে। আগামী সপ্তাহ থেকে আরো ১০টি চলচ্চিত্রের কাজ শুরু হবে। রূপম জানান, একশ’টি চলচ্চিত্রেই প্রধান চরিত্রে কাজ করার শর্তে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি।
তাছাড়া, চ্যানেল আই’তে প্রতি রবি,সোম ও মঙ্গলবার বিকাল ৫টা ৪০ মিনিটে
প্রচার হচ্ছে তার অভিনীত ধারাবাহিক “বাসন্তিপুর”। ফরিদুল হাসান’র পরিচালনায় কৌতুক ধাঁচের ধারাবিহক “ কমেডি-৪২০” প্রচার হচ্ছে বৈশাখি
টিলিভিশনে প্রতি শনি, রবি ও সোমবার রাত ৮টা ৪০ মিনিটে আর বিপ্লব হায়দার’র পরিচালয়নায় এশিয়ান টিভিতে তার অভিনীত ধারাবাহিক “মঘের মুল্লুক” প্রচার হচ্ছে সপ্তাহে ৪ দিন। তাছাড়া, বেশ কিছু ধারাবাহিক এবং একক নাটক জমা আছে বেশ কিছু চ্যানেলে। ‘ঈদুল আযহা’কে সামনে রেখে পার্থিব মামুন পরিচালনায় সাত পর্বের একটি ধারাবাহিকের কাজ শুরু হবে শীঘ্রই। নাটকটিতে প্রধান চরিত্রে কাজ করার কথা রয়েছে। তাছাড়া, আব্দুল্লাহ আল মামুনের “চুরি চুরি মনচুরি” সিনেমায়তেও কাজ করেছি। এখন ডাবিং চলছে।
বর্তমান সময়ের ব্যস্ত এ অভিনেতা বলেন, আমি অভিনয় পাগল মানুষ। অভিনয় ছাড়া অন্য কিছু করিনি বা করতেও চাইনা। তাই অভিনয়ের মাধ্যমেই কিছু করে যেতে চাই। যে জন্য সকলের দোয়া, সহযোগিতা আর ভালবাসা আমার একান্ত প্রয়োজন।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.