ব্রেকিং নিউজ :

সখীপুরে সড়ক দুর্ঘটনায় গর্ভবতী মায়ের মর্মান্তিক মৃত্যু

  নিউজ টাঙ্গাইলের ফেজবুক পেইজে লাইক দিন

 

এম সাইফুল ইসলাম শাফলু :
টাঙ্গাইলের সখীপুরে সড়ক দুর্ঘটনায় পেটের সন্তানসহ আজিজা বেগম (৪০) নামের এক গর্ভবতী মায়ের মর্মান্তিক মৃত্যু হয়েছে। রোববার সকাল সাড়ে ১০ টার দিকে উপজেলার বড়চওনা গায়েন মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত আজিজা বেগম ওই গ্রামের মান্নাছ আলীর স্ত্রী। এ ঘটনায় একই গ্রামের ফরহাদ হোসেন (৩০) নামের অপর এক পথচারীকে গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
নিহতের পরিবার সূত্রে জানা যায়, রোববার সকাল সাড়ে ১০ টার দিকে বড়চওনার গায়েন মোড় এলাকা থেকে পায়ে হেঁটে ৯ মাসের গর্ভবতী আজিজা বেগম পেটের ব্যথার ওষুধ নিতে বড়ওচনা বাজারে আসছিলেন। এ সময় পেছন দিক থেকে আসা একটি বাস তাকে চাপা দেয়। মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে সখীপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক আজিজা বেগম ও তাঁর পেটের ৯ মাসের সন্তানকে মৃত ঘোষণা করেন।
নিহতের স্বামী মান্নাছ আলী বলেন, গর্ভবতীর কারণে সকাল থেকে আমার স্ত্রী পেটের ব্যথা অনুভব করছিলেন। পরে আমি ও আমার স্ত্রী পায়ে হেটে বড়চওনা বাজারে ওষুধ কিনতে আসি। বড়চওনা গায়েন মোড় এলাকায় পৌঁছলে পেছন দিক থেকে আসা একটি বাস তাকে চাপা দেয়। ডাক্তারি হিসেব মতে আর ১৫ দিন পর আমার স্ত্রীর গর্ভের সন্তান ডেলিভারীর হওয়ার কথা ছিল।

 

নিউজ টাঙ্গাইলের ফেজবুক পেইজে লাইক দিন

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.