ব্রেকিং নিউজ :

মির্জাপুরে বিদ্যুৎস্পৃষ্টে মামা-ভাগ্নের মৃত্যু

নিউজ টাঙ্গাইল ডেস্ক:

টাঙ্গইলের মির্জাপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মামা ও ভাগ্নের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরও একজন আহত হয়েছেন।

বৃহস্পতিবার এ তথ্য নিশ্চিত করে কুমুদিনী হাসপাতালের সহকারী প্রশাসনিক কর্মকর্তা স্বপন কুমার সরকার জানান, চিকিৎসাধীন অবস্থায় বুধবার রাতে তাদের মৃত্যু হয়।

নিহতরা হলেন- বাসাইল উপজেলার সিঙ্গাইরডাক গ্রামের মঙ্গল খানের ছেলে সোহেল খান (৩০) ও তার ভাগ্নে কালিয়াকৈর উপজেলার পত্তীপাড়া গ্রামের অদুত মিয়ার ছেলে জয় মিয়া (২০)।

জানা গেছে, মামা সোহেল খান তার দুই ভাগ্নে জয় মিয়া ও সাজ্জাত শিকদারকে নিয়ে লোহার তৈরি নৌকা নিয়ে বুধবার বিকেলে বাড়ির পাশে বেড়াতে যান। সেখানে জয় বিদ্যুতের তারে জড়িয়ে পানিতে পড়ে যান। এসময় নৌকাটি বিদ্যুতায়িত হয়ে সোহেল ও সাজ্জাত গুরুতর আহত হন। দূর থেকে এলাকার লোকজন দেখতে পেয়ে তাদের উদ্ধার করে কুমুদিনী হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে মামা সোহেল খান ও ভাগ্নে জয় মিয়ার মৃত্যু হয়। আহত সাজ্জাত (২০) কুমুদিনী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে বলে জানা গেছে।

কাঞ্চনপুর ইউনিয়ন পরিষদের ৬ নম্বর ওয়ার্ড মেম্বার ছানোয়ার হোসেন ও নিহত সোহলের বড় ভাই মোনায়েম খানের সঙ্গে কথা হলে তারা বলেন, নিহত জয় মিয়ার সেনাবাহিনীতে নতুন চাকরি হয়েছে। জয় ও সাজ্জাত মোনায়েম খানের ভাতিজির বিয়ের অনুষ্ঠানে এসেছিল বলে তারা জানান।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.