ব্রেকিং নিউজ :
News Tangail

টগর আহ্বায়ক, তপু সদস্য সচিব টাঙ্গাইল অনলাইন জার্নালিষ্ট এসোসিয়েশন এর আহ্বায়ক কমিটি গঠন

 

নিউজ টাঙ্গাইল ডেস্ক:

টাঙ্গাইল জেলায় কর্মরত বিভিন্ন অনলাইন গণমাধ্যমের সাংবাদিকদের নিয়ে যাত্রা শুরু করলো গণমাধ্যম কর্মীদের নতুন সংগঠন টাঙ্গাইল অনলাইন জার্নালিষ্ট এসোসিয়েশন।
শুক্রবার সন্ধ্যায় স্থানীয় শহীদ স্মৃতি পৌরউদ্যানে এ সংগঠনের আহ্বায়ক কমিটি গঠন করা হয়।
সংগঠনের উপস্থিত সদস্যদের ভোটে জাগোনিউজ২৪.কম এর টাঙ্গাইল প্রতিনিধি আরিফ উর রহমান টগর কে আহ্বায়ক ও পূর্বপশ্চিমবিডি.নিউজ এর টাঙ্গাইল প্রতিনিধি তপু আহম্মেদকে সদস্য সচিব নির্বাচিত করে ১৫ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।
কমিটির অন্যান্য সদস্যরা হলেন- যুগ্ম আহ্বায়ক মোঃ আশিকুর রহমান পলাশ (এবিসি৭১), অলক কুমার দাস (দিবিডিনিউজ২৪), যুগ্ম সদস্য সচিব রেজাউল করিম (ঢাকাটাইমস২৪), তারেক আহমেদ (এবিনিউজ২৪) ও মোঃ পারভেজ হাসান (অনুসন্ধান)।
কার্যনির্বাহী সদস্যরা হলেন-আব্দুল্লাহ আল নোমান (পরিবর্তন.কম), মাহবুবুর রহমান (আজকেরটেলিগ্রাম.কম), এনায়ের করিম বিজয় (বাসাইলসংবাদ২৪.কম), মেহেদী হাসান মৃদুল (নিউজ৭১), অন্তু দাস হৃদয় (সময়েরকণ্ঠস্বর.কম), মোঃ মুক্তার হাসান (আইএনবিনিউজ), তনয় কুমার বিশ্বাস (ই-বার্তা২৪৭.কম) ও মোল্লা তোফাজ্জল (কালেরস্রোত.কম)।
এসময় সভায় সর্বসম্মতিক্রমে গঠনতন্ত্র প্রনয়ন ও অর্থ কমিটি গঠন করা হয়। গঠনতন্ত্র প্রনয়ন কমিটির আহ্বায়ক মোঃ আশিকুর রহমান পলাশ, সদস্য সচিব রেজাউল করিম, সদস্য আব্দুল্লাহ আল নোমান, মেহেদী হাসান ও অন্তু দাস হৃদয়। অর্থ কমিটির আহ্বায়ক অলক কুমার দাস, সদস্য সচিব মোঃ পারভেজ হাসান, সদস্য মুক্তার হাসান, মাহবুবুর রহমান ও তনয় বিশ্বাস।
আগামী এক মাসের মধ্যে সংগঠনের চূড়ান্ত গঠনতন্ত্র প্রনয়নসহ পূর্নাঙ্গ কমিটি নির্বাচন করারও সিদ্ধান্ত নেয় সংগঠনের সদস্যরা।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.