ব্রেকিং নিউজ :

সখীপুরে একই রাতে সাত বাড়ীতে সিঁধ কেটে নগদ টাকা স্বর্ণালঙ্কার ও মোবাইল চুরি

 

এম সাইফুল ইসলাম শাফলু :
টাঙ্গাইলের সখীপুরে একই রাতে একই গ্রামে ৭টি বাড়িতে চুরির ঘটনা ঘটেছে। মঙ্গলবার রাতে উপজেলার নলুয়া খানপাড়া ও পল্টনপাড়া এলাকায় এ চোরের ঘটনা ঘটে। এ সময় চোরেরা ওই ৭টি বাড়ি থেকে নগদ ৮৫ হাজার টাকা, ১ ভরি স্বর্ণালঙ্কার, ১০টি স্মার্ট মোবাইলসহ ইলেকট্রিক সরঞ্জাম ও শাড়ী কাপড় চুরি করে নেয়। একই রাতে একই গ্রামে ৭ বাড়িতে চুরির ঘটনায় এলাকায় আতঙ্কের সৃষ্টি হয়েছে।
জানা যায়, মঙ্গলবার রাতে উপজেলার নলুয়া খানপাড়া এলাকায় ফারুক খানের বাড়ি থেকে নগদ ৪ হাজার টাকা, ১টি মোবাইল, ১টি চার্জার বিদেশী টর্চ লাইট, একই এলাকার মিন্টু খানের বাড়ি থেকে নগদ ৪৫ হাজার টাকা, ২টি মোবাইল, বেশ কয়েকটি শাড়ি কাপড়, আউয়াল খানের বাড়ি থেকে নগদ ১০ হাজার টাকা , ১টি মোবাইল, পল্টনপাড়া এলাকার নূরু মিয়ার বাড়ি থেকে নগদ ১২ হাজার টাকা, ২টি মোবাইল ও চার্জার, একই এলাকার সঈম উদ্দিনের বাড়ি থেকে নগদ ৫ হাজার টাকা, ২টি মোবাইল, ১টি স্বর্ণের চেইন, শ্রী স্বপন কোচের বাড়ি থেকে ১টি মোবাইল, নগদ ৩ হাজার টাকা এবং হরেন্দ্র কোচের বাড়ি থেকে নগদ ৬ হাজার টাকা ও ১টি মোবাইল ফোন চোরেরা সিঁধ কেটে চুরি করে নেয়।
এ ব্যাপারে নলুয়া গ্রামের ফারুক খান বলেন, আমিসহ আমার বাড়ির আশপাশের ৭টি বাড়িতে মঙ্গলবার রাতে সীধ কেটে চোরেরা নগদ টাকা,স্বর্ণালঙ্কার ও মোবাইল নিয়ে যায়।
স্থানীয় ইউপি চেয়ারম্যান একেএম আতিকুর রহমান বলেন, এলাকায় মাদক সেবী বৃদ্ধি পাওয়ায় টাকার অভাবে এ চুরের ঘটনা ঘটছে।
সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাকছুদুল আলম বলেন, অভিযোগ পেলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.