ব্রেকিং নিউজ :

টাঙ্গাইলে জেল হত্যা দিবস পালিত

 

নিউজ টাঙ্গাইল ডেস্ক : টাঙ্গাইলে বিনম্র শ্রদ্ধায় নানা কর্মসূচির মধ্য দিয়ে জেল হত্যা দিবস পালন করা হয়েছে। কর্মসূচির মধ্যে ছিল শোক র‌্যালি, বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতার প্রতিকৃতিতে পুস্পার্ঘ অর্পণ, আলোচনা সভা, দোয়া ও মিলাদ মাহফিল ইত্যাদি।

শুক্রবার (৩ নভেম্বর) জেলা আওয়ামীলীগ কার্যালয়ে জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, জাতীয় চার নেতা সৈয়দ নজরুল ইসলাম, তাজউদ্দীন আহমদ, এম মনসুর আলী ও এএইচ এম কামরুজ্জামানের প্রতিকৃতিতে ফুলেল শ্রদ্ধা জানানো হয়। শহরের বিভিন্ন এলাকা থেকে শোক র‌্যালি নিয়ে দলীয় নেতাকর্মীরা জেলা আওয়ামীলীগ কার্যালয়ে বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতার প্রতিকৃতিতে আলাদাভাবে শ্রদ্ধা নিবেদন করে।

এ সময় টাঙ্গাইল-৫ (সদর) আসনের সাংসদ মো. ছানোয়ার হোসেন, সংরক্ষিত মহিলা আসনের সাংসদ মোছা. মনোয়ারা বেগম, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম জোয়াহের, যুগ্ম-সম্পাদক খন্দকার আশরাফুজ্জামান স্মৃতি, নাহার আহমদ, সাংগঠনিক সম্পাদক সুভাষ চন্দ্র সাহা, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক তানভীর হাসান(ছোট মনি), শহর আওয়ামীলীগের সভাপতি সিরাজুল ইসলাম আলমগীর, সাধারণ সম্পাদক এমএ রউফ, জেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক ফারুক হোসেন মানিক, জেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মির্জা আনোয়ার হোসেন বাবুল, সাধারণ সম্পাদক মাতিনুজ্জামান খান সুখন, জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শামস উদ্দিন, জেলা ছাত্রলীগের যুগ্ম-আহ্বায়ক রাশেদুল হাসান জনি সহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এর আগে জেলা আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ, শ্রমিক লীগ, কৃষকলীগ, মহিলা আওয়ামী লীগসহ আওয়ামী লীগের সকল সহযোগী ও ভাতৃপ্রতিম সংগঠনের পক্ষ থেকে পৃথক পৃথক শোক র‌্যালি বের করা হয়। এ উপলক্ষে জেলা আওয়ামীলীগ কার্যালয়ে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। এছাড়া জেলা শহরের বিভিন্ন মসজিদে বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতার রুহের মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.