ব্রেকিং নিউজ :

প্রকাশিত সংবাদের প্রতিবাদে মাভাবিপ্রবি ছাত্রলীগের সংবাদ সম্মেলন

সাইফুল মজুমদার,মাভাবিপ্রবি প্রতিনিধিঃ বিভিন্ন সামাজিক যোগাযোগের মাধ্যম ও গনমাধ্যমে প্রকাশিত সংবাদের প্রতিবাদে মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারন সম্পাদক সম্পাদক সাইদুর ও যুগ্ম-সাধারন সম্পাদক রাজিব মোল্লা সংবাদ সম্মেলন করেছে। বুধবার বিকালে মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির কার্যালয়ে এ সংবাদ সম্মেলন করা হয়।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে মাভাবিপ্রবি ছাত্রলীগের সাধারন সম্পাদক সাইদুর রহমান বলেন, গত ১৪ নভেম্বর সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে কতিপয় ফেইক আইডি ও ফেন পেজে আমার বৈবাহিক অবস্থা নিয়ে অপপ্রচার করা হয় এবং এর উপর ভিত্তি করে গনমাধ্যমে সংবাদ প্রকাশিত হয়। যা সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট, উদ্দেশ্য প্রণোদিত ও ভিত্তিহীন। আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। সাইদুর আরো বলেন, আমাকে বির্তকিত ও রাজনৈতিকভাবে হেয় করতেই এ ধরনের মিথ্যা ও আজগবি অভিযোগের সৃষ্টি করা হয়েছে।
একই সংবাদ সম্মেলনে মাভাবিপ্রবি ছাত্রলীগের যুগ্ম-সাধারন সম্পাদক রাজিব মোল্লা বলেন, আমার বিরুদ্ধে আনিত অভিযোগ সম্পূর্ণ মিথ্যা। যে স্ক্রিন শটটি ভাইরাল হয়েছে তা ইডিট করে প্রকাশ করা হয়েছে। প্রকৃত সত্য তথ্যগুলো আমার কাছে রয়েছে। বিএনপি, জামায়াত শিবিরের কিছু এজেন্ট আমাকে রাজনৈতিকভাবে হেয় করার উদ্দেশ্যেই এমনটা করেছে বলে আমার মনে হয়।
সংবাদ সম্মেলনে মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সভাপতি মোঃ শাহরিয়ার রহমান সৈকত, সাধারন সম্পাদক মোহাইমিনুল কাইয়্যুম, কোষাধ্যাক্ষ মোঃ রবিউল ইসলাম, যুগ্ম-সাধারন সম্পাদক দিদারুল ইসলাম, সাংবাদিক আসাদুল্লাহ জুনাইদ, ফারজানা মাসুম, মাভাবিপ্রবি শাখা ছাত্রলীগের সহ-সভাপতি তাছিকুল আলম তুষার, সাংগাঠনিক সম্পাদক ইকবাল হাসানসহ বিশ্ববিদ্যালয়ে কর্মরত অন্যান্য সাংবাদিক ও ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
সংবাদ সম্মেলন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে সাইদুর রহমান বলেন, মাহফুজা আক্তার রাখি নামে কাউকে আমি চিনি না। এ ঘটনায় কাউকে সন্দেহ করেন কি না, এমন প্রশ্নের জবাবে কোন উত্তর দেননি সাইদুর।
এদিকে দুপুরে সামাজিক যোগাযোগ ও গনমাধ্যমে প্রকাশিত সংবাদের প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে সাইদুর রহমান ও রাজিব মোল্লার অনুসারীরা।
উল্লেখ্য, বিবাহিত হওয়া সত্বেও তথ্য গোপন রেখে সাইদুর রহমান মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারন সম্পাদক ও এক সময়ের তুখোড় ছাত্রদল কর্মী হয়েও রাজিব মোল্লা যুগ্ম-সাধারন সম্পাদকের পদ পেয়েছেন বলে উভিযোগ উঠেছে। এসব তথ্য ভাইরাল হওয়ার পর তাদের বহিস্কারের দাবীতে মঙ্গলবার ক্যাম্পাসে বিক্ষোভ মিছিল করে মাভাবিপ্রবি ছাত্রলীগের একাংশ।

 

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.