টাঙ্গাইলে মাইক্রোবাসকে চাপা দিল বাস, এমপি গুরুতর আহত

টাঙ্গাইলে বাসচাপায় গুরুতর আহত হয়েছেন গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের সংসদ সদস্য গোলাম মোস্তফা আহমেদ। শনিবার বিকেলে জেলার দেলদুয়ার উপজেলার নাটিয়াপাড়ায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

এ সময় সংসদ সদস্য গোলাম মোস্তফাসহ তিনজন আহত হয়েছেন। আহত সংসদ সদস্যকে আশঙ্কাজনক অবস্থায় প্রথমে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নেয়া হয়। এখন তাকে ঢাকায় পাঠানো হচ্ছে।

পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা যায়, ঢাকা থেকে উত্তরবঙ্গগামী লোটন পরিবহনের একটি বাস ও ঢাকাগামী এমপির মাইক্রোবাসকে চাপা দিলে মাইক্রোবাসটি দুমড়েমুচড়ে যায়।

এতে গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের এমপি গোলাম মোস্তফাসহ তিনজন গুরুতর আহত হয়। গুরুতর আহত অবস্থায় তাদের টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এ প্রসঙ্গে ওই হাসপাতালের চিকিৎসক ডা. সৈয়দ ইবনে সাঈদ জানান, গুরুতর আহত এমপি গোলাম মোস্তফার দুই কান দিয়ে রক্তক্ষরণ হওয়ায় তাকে উন্নত চিকিৎসা জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল অথবা ঢাকা ন্যাশনাল ইনস্টিটিউট অফ নিউরোসাইন্স হাসপাতালে ভর্তি করা হবে। তাকে ঢাকায় পাঠানো হয়েছে।

অপর দুই আহত এমপি গোলাম মোস্তফার ভাতিজা শাহজাহান (সাজু) ও ড্রাইভার মজনু টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

বিষয়টি নিশ্চিত করে টাঙ্গাইলের পুলিশ সুপার (এসপি) মাহমুব আলম বলেন, ঘাতক বাসটিকে আটক করা হয়েছে। ওই সাংসদকে ঢাকায় নেয়া হচ্ছে।

এ দুর্ঘটনার খবর পেয়ে টাঙ্গাইল-৫ আসনের সাংসদ সানোয়ার হোসেন, জেলা প্রশাসক খান মো. নুরুল আমিন, পুলিশ সুপার মাহবুব আলম হাসপাতালে যান।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.