ব্রেকিং নিউজ :

নাগরপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১

নিউজ টাঙ্গাইল ডেস্ক: ১৭ দিনের ব্যবধানে টাঙ্গাইলের নাগরপুরে বেপড়োয়া গতিতে মোটরসাইকেল চালাতে গিয়ে নিহত হয়েছে বাহারাম বাদশা (২২)নামের এক যুবক। মারাত্মক আহত হয়েছে মো. আরিফ হোসেন (৩৫) ও শুভ (২৪)।

সোমবার সকালে নাগরপুর- মির্জাপুর ভায়া মোকনা সড়কের কেদারপুর শেখ হাসিনা সেতুর উপর এ ঘটনা ঘটে। নিহত যুবক সাটুরিয়া উপজেলার চড়তিল্লি গ্রামের রিপন মিয়ার ছেলে ।

এলাকা ও হাসপাতাল সূত্রে জানা যায়, নাগরপুর- মির্জাপুর ভায়া মোকনা সড়কের কেদারপুরে শেখ হাসিনা সেতু নির্মান হওয়ার পর থেকেই এখানে উঠতি বয়সের ছেলেরা প্রায়শই মোটরসাইকেলের রেস করে থাকে। সোমবার সকালে বেপড়োয়া গতিতে মোটরসাইকেল চালাতে গিয়ে বাহারাম বাদশা রেলিংয়ের সাথে সজোরে ধাক্কা খায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। মোটরসাইকেলে থাকা অপর দুই আরোহী কে মূমুর্ষ অবস্থায় উদ্ধার করে নাগরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাৎক্ষনিক রেফার্ড করেন।

অনতিবিলম্বে টিনএজারদের মোটরসাইকেল রেস বন্ধ করতে না পারলে আরো বড় ধরনের দুর্ঘটনা ঘটার সম্ভাবনা রয়েছে বলে জানান এলাকাবাসী।

নাগরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাঈন উদ্দিন জানান, ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আগামিতে যাতে এধরনের দূর্ঘটনা ঘটতে না পারে এজন্য আমরা গতিরোধক সম্বলিত সাইনবোর্ড টানিয়ে দেয়ার ব্যবস্থা করব।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.