ব্রেকিং নিউজ :

বরিশালে কলেজ ছাত্রকে কুপিয়ে হত্যা

নিউজ টাঙ্গাইল ডেস্ক:
বরিশালের গৌরনদী উপজেলায় সাকির গোমস্তা (১৭) নামে এক কলেজছাত্রকে কুপিয়ে ও পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। মঙ্গলবার রাত ৩ টায় দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তাঁর মৃত্যু হয়। নিহত সাকির গোমস্তা উপজেলার পালরদী মডেল উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের একাদশ শ্রেণির মানবিক বিভাগের ছাত্র। তিনি উপজেলার আশোকাঠি গ্রামের আইয়ুব আলী গোমস্তার ছেলে।
জানা যায়, ইভটিজিং ও মাদকসেবন কেন্দ্র করে ক্লাস চলাকালে উপজেলার পালরদী মডেল উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্রদের দুগ্রুপের মধ্যে প্রায়ই হামলা-পাল্টাহালমা ও সংঘর্ষের ঘটনা ঘটে। এতে শিক্ষকদের উদাসীনতা ও দায়িত্বহীনতার অভিযোগ এনে সোহেল গোমস্তা, রিয়াজ খান মঙ্গলবার দুপুরে স্কুলগেটে বসে ভারপ্রাপ্ত অধ্যক্ষসহ শিক্ষকদের গালাগাল করেন। এ সময় ভারপ্রাপ্ত অধ্যক্ষ তপন কুমার রায়ের সঙ্গে সোহেল ও রিয়াজের বাকবিতন্ডা হয়। তখন কলেজছাত্র সাকির গোমস্তা শিক্ষকদের গালাগালের প্রতিবাদ করলে সাকিরের সঙ্গে রিয়াজ, সোহেলের বাকবিতন্ডার একপর্যায়ে হাতাহাতি ঘটনা ঘটে। এর জের ধরে রিয়াজ খান, সোহেল গোমস্তার নেতৃত্বে ৬-৭ জন ধারালো অস্ত্র ও লাঠিসোটা নিয়ে স্কুল রোডে হামলা চালিয়ে সাকিব গোমস্তাকে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর জখম করে।
গৌরনদী মডেল থানার ওসি মনিরুল ইসলাম জানান, আহত সাকিরকে প্রথমে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। সাকিরের অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক ওইদিন সন্ধ্যায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। সেখানে ভর্তির পর মঙ্গলবার রাত ৩ টায় তাঁর মৃত্যু হয়।
বুধবার সকালে এ খবর ছড়িয়ে পড়লে সাকিরের স্বজনরা আশোকাঠি এলাকায় হামলা চালিয়ে একটি দোকান ও বাড়িঘর ভাঙচুর করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.