ব্রেকিং নিউজ :

চলছে অপুর সংসার টেকানোর চেষ্টা

নিউজ টাঙ্গােইল ডেস্ক:

আবারও আলোচনা-সমালোচনায় উঠে এসেছে শাকিব-অপু দম্পতি। কয়েকদিন আগে পুত্র আব্রাম খান জয়কে বাসায় তালাবন্দি করে বিদেশ যাওয়া নিয়ে নতুন করে টানাপড়েন সৃষ্টি হয়েছে তাদের সংসারে।

জানা গেছে, গত ১৭ নভেম্বর রাতে বাসার বাথরুমে পা পিছলে পেটে আঘাত পান অপু। শারীরিক অবস্থার অবনতি হলে ব্যক্তিগত চিকিৎসকের জরুরি পরামর্শে কলকাতায় যান। এরপরই শুরু হয় নাটকীয় সব ঘটনা। ছেলেকে বাসায় রেখে কলকাতায় যাওয়ার বিষয়টি মেনে নিতে পারেননি বাবা শাকিব খান।

এ বিষয়ে অপু বলেন, ‘আমি জানতাম শাকিব দেশে নেই। তাই ছেলের নিরাপত্তার কথা ভেবে দরজা লক করে দ্রুত বিমানবন্দরের দিকে রওনা করি। এত কিছু ঘটে যাবে বুঝিনি।’

অপু কলকাতায় যাওয়ার পরই শাকিব দেখতে আসেন পুত্র আব্রাম খান জয়কে। কিন্তু অপুর নিকেতনের বাসায় এসে তালা দেখে নাখোশ হন। অপুর এহেন কর্মকাণ্ডে বেশ চটেছেন তিনি। প্রায় ডিভোর্সের সিদ্ধান্ত নিয়েই নেন।

পরিস্থিতি যখন জটিলতার দিকে যাচ্ছিল ঠিক তখনই নরম হলেন অপু। জানালেন, স্বামী নারাজ হয় এমন সবকিছু থেকে সর্বদা বিরত থাকবেন তিনি। আজ তার স্বপ্ন শুধুই এক অটুট পরিবার।

এবার দেখা যাক শাকিব খানের সিদ্ধান্ত কোনদিকে যায়। তবে অনেক বলেছেন অপু বিশ্বাস, একেক সময় একেক কথা বলছেন। সে যদি আগে থেকেই একটু নরম হয়ে থাকতেন তা হলে এত কাহিনী ঘটার সুযোগ থাকত না।

শাকিব খানের দুঃসময়ে অপু বিশ্বাস একের পর এক সমস্যা তৈরি করেছেন বলে অনেকের অভিমত। স্বামীর পাশে থাকার প্রয়োজনীয়তার চেয়ে নিজে কাজে ফেরার বিষয়গুলো নিয়েই তাকে ব্যস্ত থাকতে দেখা গেছে।

এদিকে অপু বিশ্বাসের এমন কথায় অনিশ্চিত হয়ে পড়েছে সম্প্রতি সাইন করা ‘কাঙ্গাল’ ও ‘কানাগলি’ নামের দুটি ছবির ভবিষ্যৎ। এর মধ্যে কাঙ্গাল ছবিতে অপু বিশ্বাসের বিপরীতে ডিএ তায়েব ও বাপ্পি চৌধুরীর অভিনয় করার কথা রয়েছে।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.