ব্রেকিং নিউজ :

টাঙ্গাইলে গ্রেপ্তারকৃত শিশু পাচারকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন

 

নিউজ টাঙ্গাইল ডেস্ক :
টাঙ্গাইলে আটককৃত দুই শিশু পাচারকারী স্বপ্না ভদ্র ও রানা ভদ্র অরফে রানা দা’র আশ্রয়-প্রশ্রয়দাতাদের ফাঁসির দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি দিয়েছে বৃহত্তর আকুর টাকুর পাড়াস্থ এলাকাবাসী। বৃহস্পতিবার (২৩ নভেম্বর) সকালে শহরের বটতলা চৌরাস্তায় ঘণ্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি পালন করে। মানববন্ধন শেষে বিক্ষোভ মিছিল নিয়ে জেলা প্রশাসক ও পুলিশ সুপারের বরাবর স্মারকলিপি প্রদান করেন এলাকাবাসী।
মানববন্ধনে বক্তব্য রাখেন টাঙ্গাইল শহর আওয়ামীলীগের সহ-সভাপতি মামুন খান, জেলা আওয়ামী যুবলীগের সহ-সভাপতি আব্দুর রউফ রিপন, টাঙ্গাইল চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির পরিচালক মোহাম্মদ আসাদুজ্জামান মনি আরজু, সাবেক ছাত্রনেতা নওশাদ আহমেদ নবীন, মানবাধিকার কর্মী মঞ্জুরাণী ঘোষ, ব্যবসায়ী প্রশান্ত পাল চৌধুরী, জাহাঙ্গীর আলম প্রমুখ।
মানববন্ধনে বক্তারা বলেন, গ্রেপ্তারকৃত রানা ভদ্র ও স্বপ্না ভদ্রের সহযোগিরা এলাকায় মাদক ও নারীদেহ ব্যবসা করে এলাকার সুষ্ঠু পরিবেশ নষ্ট করে ফেলছে। অবিলম্বে তাদের সহযোগিদের গ্রেপ্তার করা না হলে গণআন্দোলনের মাধ্যমে শহরের সকল কার্যক্রম অচল করে দেওয়ারও হুশিয়ারি দেন তারা।
উল্লেখ্য,  ৯ অক্টাবর সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে শহরের আকুর টাকুর পাড়ার তালতলা এলাকার মোহাম্মদ শাজাহানের বাসায় অভিযান চালিয়ে তার ভবনের নিচতলার ভাড়াটিয়া স্বপ্না ভদ্র (৫৭) ও তার ছেলে রানা ভদ্র ওরফে রানা দা (২৫) কে আটক করে জেলা গোয়েন্দা পুলিশ। এসময় ওই বাসা থেকে কন্যা শিশু শ্যামা, সঙ্গীতা, কাজল, কৃশান ও অনল নামের পাঁচ শিশুকে উদ্ধার করা হয়।
এ ঘটনায় গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আসাদুজ্জামান টিটু বাদী হয়ে ১০ অক্টোবর মঙ্গলবার গ্রেপ্তারকৃত স্বপ্না ভদ্র ও তার ছেলে রানা ভদ্রসহ ছয়জনের বিরুদ্ধে ২০১২ সালের মানব পাচার প্রতিরোধ ও দমন আইনে মামলা দায়ের করেছেন।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.