ব্রেকিং নিউজ :

টাঙ্গাইলের বিপরীতমুখী দুই প্রকৌশলীর গণসংযোগ

নিউজ টাঙ্গাইল ডেস্ক :
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলীয় মনোনয়ন পাওয়ার প্রত্যাশায় টাঙ্গাইলের কালিহাতীতে বিপরীতমুখী দুই সাবেক প্রকৌশলীর ব্যতিক্রমী নির্বাচনী প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন। ব্যতিক্রমী প্রচারণায় নানা মহলের দৃষ্টি আকর্ষনে সমর্থ হয়েছেন টাঙ্গাইল জেলা পরিষদের সদস্য ও কালিহাতী উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি প্রকৌশলী মো. লিয়াকত আলী। অপরজন ঢাকা মহানগর মুক্তিযোদ্ধা দলের সভাপতি উপজেলা বিএনপি নেতা ইঞ্জিনিয়ার মো. আব্দুল হালিম মিঞা।
জানা যায়, টাঙ্গাইল জেলা পরিষদের সদস্য ইঞ্জিনিয়ার মো. লিয়াকত আলী কালিহাতী উপজেলার বিভিন্ন মসজিদ-মাদ্রাসা ও মন্দির-শশ্মানঘাঁট এবং সামাজিক সংগঠন-ক্লাবগুলোর কমিটির নেতৃবৃন্দের সাথে নিয়মিত মতবিনিময় করছেন। তাদের স্থানীয় সামষ্টিক সমস্যগুলো যতটা সম্ভব নিজ খরচে সমাধানের চেষ্টা করছেন। পাশাপাশি তিনি দলীয় নেতাকর্মীদের সঙ্গেও মতবিনিময় করে দলীয় হাইকমান্ডের মনযোগ আকর্ষনের চেষ্টা করছেন। অপরদিকে ঢাকা মহানগর মুক্তিযোদ্ধা দলের সভাপতি উপজেলা বিএনপি নেতা ইঞ্জিনিয়ার মো. আব্দুল হালিম মিঞা কালিহাতী উপজেলার বিভিন্ন হাট-বাজারে ঘুরে ঘুরে প্রতিটি দোকানের মালিক-কর্মচারি এবং হাঁট-বাজারে আসা লোকজনদের সাথে কুশল বিনিময় করছেন এবং সরকারের নানা অসঙ্গতি তুলে ধরে নিজের অবস্থান স্পষ্ট করছেন। তিনি মাঝে মাঝে দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময়ে মিলিত হচ্ছেন।
ইঞ্জিনিয়ার মো. লিয়াকত আলী জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে দেশ আজ উন্নত রাষ্ট্রে পরিণত হতে যাচ্ছে। এজন্য শিক্ষা, স্বাস্থ্য, মানবউন্নয়ন, বাল্যবিয়ে, রাস্তাঘাট সহ অবকাঠামো উন্নয়নের চিত্র সাধারণ মানুষের কাছে তুলে ধরা অতীব প্রয়োজন। এছাড়া দলীয় মনোনয়ন পেতে তৃণমূলের সমর্থন আদায়ে তিনি দিনরাত নানা কর্মযজ্ঞ করে যাচ্ছেন। দলীয় মনোনয়ন না পেলে তিনি দলীয় প্রার্থীর পক্ষে কাজ করবেন এবং দলীয় মনোনয়ন পেলে দলীয় কোন্দল নিরসন করে তিনি বিজয়ী হওয়ার আশাবাদ ব্যক্ত করেন।
ইঞ্জিনিয়ার মো. আব্দুল হালিম জানান, সড়ক ও জনপথ অধিদপ্তরের অতিরিক্ত প্রধান প্রকৌশলী হিসেবে ২০১১ সালে অবসর নেওয়ার আগে থেকেই তিনি জাতীয়তাবাদী আদর্শের ধারক হিসেবে কালিহাতীতে স্কুল প্রতিষ্ঠা, মাদক বিরোধী কর্মকান্ডে যুক্ত থেকেছেন। চাকুরির কারণে এলাকায় তাঁর পদচারনা কম। তাই উপজেলার প্রতিটি হাট-বাজারে ঘুরে ঘুরে সকলের সাথে তিনি পরিচিত হচ্ছেন। আগামী নির্বাচনে দলীয় মনোনয়ন পেলে তিনি বিজয়ী হবেন বলে আশা প্রকাশ করেন তিনি।

Please follow and like us:
error0
fb-share-icon20
Tweet 20
fb-share-icon20

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Wordpress Social Share Plugin powered by Ultimatelysocial