টাঙ্গাইলে ফ্রিজ কিনতে গিয়ে  মোটরসাইকেল নিয়ে বাড়ি ফিরলেন সাব্বির 

 

 

নিউজ টাঙ্গাইল ডেস্ক:

টাঙ্গাইলের মির্জাপুরে ফ্রিজ কিনতে গিয়ে ফ্রিজের ক্যাশ ভাউচারে ‘অধরা স্বপ্ন’ মোটরসাইকেল নিয়ে বাড়ি ফিরলেন নির্মাণ শ্রমিক মো.সাব্বির হোসেন (৩৫)। সামান্য আয়ের সংসারে একটু সৌখিনতা আনতে ওয়ালটনের ফ্রিজ কিনতে গিয়ে ফ্রিজ কিনে ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইনে মোবাইল নাম্বারে রেজিস্ট্রেশন করতেই পেয়ে গেলেন লাখ টাকা ভাউচার জেতার মেসেজ। আর সেই ক্যাশ ভাউচারে দীর্ঘদিনের লালিত স্বপ্ন পূরণ করলেন সাব্বিরের। পেয়ে গেলেন ওয়ালটনের ফিউশন ১২৫ মোটরসাইকেল। সাব্বির মির্জাপুর উপজেলার কুর্নী ইউনিয়নের দুল্যা মনসুর গ্রামের মো. মকবুল হোসেনের ছেলে।

সাব্বির হোসেন জানান, ছোটবেলা থেকেই একটি মোটরসাইকেল কেনার ইচ্ছে ছিল তাঁর। দারিদ্রতার কারণে সে আশা পূরণ করতে পারছিল না সে। সংসারের খরচ জোগাতে অল্প বয়সেই রডমিস্ত্রির কাজ শুরু করেন। সামান্য আয়ের সংসারে দৈনন্দিন খরচ কমিয়ে ওয়ালটন থেকে মাসিক কিস্তিতে একটি ফ্রিজ কিনতে গিয়ে ভাগ্যগুনে মোটরসাইকেল পেয়ে যান তিনি । পণ্য কিনতে এসে অপ্রত্যাশিত পুরস্কার তাঁর দীর্ঘদিনের লালিত স্বপ্ন পূরণ হওয়ায় মহান আল্লাহপাকের প্রশংসা করেন সাব্বির।

ওয়ালটন কর্তৃপক্ষ জানায়, ক্রেতাদের দোরগোড়ায় আরও দ্রুত ও উত্তম বিক্রয়োত্তর সেবা পৌঁছে দিতে চালু করা হয় ডিজিটাল রেজিস্ট্রেশন কার্যক্রম। এই কার্যক্রমে ক্রেতার অংশগ্রহণকে উদ্বুদ্ধ করতে চলছে ডিজিটাল ক্যাম্পেইন। এর আওতায় ক্রেতাদের জন্য থাকছে নিশ্চিত ক্যাশ ভাউচার পাওয়ার সুযোগ।

 

 

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.