ব্রেকিং নিউজ :

সখীপুরে ছোট ভাইয়ের দায়ের কুপে বড়ভাই গুরুতর আহত

এম সাইফুল ইসলাম শাফলু : টাঙ্গাইলের সখীপুরে জমি নিয়ে বিরোধে সহোদর ছোট ভাই আলমগীরের বিরুদ্ধে দাঁ দিয়ে এলোপাথারিভাবে কুপিয়ে বড় ভাই জাহাঙ্গীর আলমকে (৩৫) গুরুতর আহত করার অভিযোগ ওঠেছে। সোমবার সকালে উপজেলার কীর্ত্তণখোলা কামারপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। গুরুতর আহত জাহাঙ্গীর আলমকে সখীপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় তাঁর স্ত্রী শেফালী বেগম বাদী হয়ে সখীপুর থানায় লিখিত অভিযোগ করেছেন।

জানা যায়, উপজেলার গজারিয়া ইউনিয়নের কীর্ত্তণখোলা কামারপাড়া এলাকার জবেদ আলীর দুই ছেলে আলমগীর হোসেন ও জাহাঙ্গীর আলমের মধ্যে পৈত্রিক জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। সোমবার সকাল ৯টার দিকে জাহাঙ্গীর আলম তার বাড়ির পাশে জমিতে কাজ করছিলেন। এমন সময় অতর্কিতভাবে ছোট ভাই আলমগীর হোসেন ও তাঁর স্ত্রী রিনা বেগম দা খুন্তি নিয়ে জাহাঙ্গীর আলমের ওপর হামলা চালায়। দায়ের কুপে জাহাঙ্গীর আলমের মাথা, দুই হাত ও পায়ে গুরুতর জখম হয়।

মামলার বাদী জাহাঙ্গীর আলমের স্ত্রী শেফালী বেগম বলেন, বাড়ির পাশে কাজ করার সময় আমার দেবর ও তার স্ত্রী মিলে এলোপাথারীভাবে দা দিয়ে কুপিয়ে অন্যায়ভাবে আমার স্বামীকে গুরুতর আহত করে। আমি তাদের শাস্তি চাই ।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.