দর্শক সারিতে বসে গান শুনলেন এমপি জয়

ইসমাইল হোসেন: টাঙ্গাইল-০৮(বাসাইল-সখীপুর) আসনের সংসদ সদস্য অনুপম শাহজাহান জয় দর্শক সারিতে বসে গান শুনে এক অন্যান্য দৃষ্টান্ত স্থাপন করেছেন। মঙ্গলবার উপজেলার কাকড়াজান ইউনিয়নের এক লালন সন্ধ্যায় প্রধান অতিথি হিসেবে তিনি উপস্থিত ছিলেন। পরে রাত ২টা পর্যন্ত লালন সাধক বাউল শফি মন্ডলের গান তিনি দর্শক সারিতে বসে উপভোগ করেন। জনগণকে উৎসাহ দিতে দর্শকদের সাথে মাটিতে বসে গান শুনেন এমপি জয়।

ওই জায়গাতে রাত ১০টা থেকে ২টা পর্যন্ত তিনি গান শুনেন। সংসদ সদস্যের এমন কান্ড দেখে সেখানে উপস্থিত দর্শক আশ্চর্য হয়ে এমপির প্রশংসা করেন। এবং সংসদের এমন কাজে সাধারণ জনগণ উৎসাহিত হন।

জানা যায়, উপজেলার কাকড়াজান ইউনিয়নের আদানী ভূয়াইদ গ্রামের হযরত শাহ সুফি কোরবান আলী ওরফে কুটুম পাগলার ১৪ তম বার্ষিক ওরশ মাহফিল অনুষ্ঠিত হয়। তিন দিন ব্যাপি এ অনুষ্ঠানের শেষ দিনে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সংসদ সদস্য অনুপম শাহজাহান জয়। এবং বিশেষ আর্কষণ হিসেবে লালন সংগীত পরিবেশন করেন প্রখ্যাত লালন সাধক বাউল শফি মন্ডল, শাহাবুদ্দিন বাউলসহ তাদের দল।

প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য অনুপম শাহজাহান জয় বলেন, বর্তমান সরকার উন্নয়নের সরকার। উন্নয়নের ছোঁয়ায় উন্নত বাসাইল-সখীপুর। রাস্তা ভাল হওয়ায় এই দুই উপজেলার মানুষ খুব দ্রততম সময়ের মধ্যে যোগাযোগ করতে পারে। শেখ হাসিনা সরকার ক্ষমতায় আসার পর সখীপুর বাসাইল উপজেলা থেকে জুয়া, মাদক, জমি দখল ও সন্ত্রাসী কর্মকান্ড অনেক কমে গেছে। তাই বর্তমান সরকার এ দেশে বারবার ক্ষমতায় থাকা দরকার। তিনি আরও বলেন, বর্তমান সরকারের সময়ে ৩২ হাজার কোটি টাকা ব্যয়ে পদ্মা সেতু নির্মাণ হচ্ছে। সসম্প্রতি পারমানবিক বিদুৎ কেন্দ্র উদ্ধোধন হয়েছে তাই আগামী এক বছরে এদেশে লোডশেডিং থাকবেনা।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.