ব্রেকিং নিউজ :

মির্জাপুরে আন্তঃজেলা ছিনতাইচক্রের ৬ সদস্য আটক

নিউজ টাঙ্গাইল ডেস্ক: টাঙ্গাইলের মির্জাপুর থানা পুলিশ অভিযান চালিয়ে আন্তঃজেলা ছিনতাইচক্রের ৬ সদস্যকে আটক করেছে। আটকরা হলেন, সিরাজগঞ্জের কড্ডা গ্রামের বেলাল শেখের ছেলে নাজমূল শেখ (২১), বাঐতারা গ্রামের আলতাফ হোসেনের ছেলে আরিফুল ইসলাম সুমন (২২), নুরুল ইসলামের ছেলে আওয়াল (৩৬), ফরিদ শেখের ছেলে রিপন শেখ (২২), কামারখন্দের ভারাঙ্গা গ্রামের আব্দুল মজিদের ছেলে হাসান আলী (২২) ও তারা শিকদারের ছেলে শরিফুল ইসলাম (২০)।

পুলিশ জানান, সোমবার বিকেল সাড়ে ৫টার দিকে ছিনতাইকারী চক্রের একটি দল ঢাকা যাওয়ার কথা বলে সিরাজগঞ্জ সদর থেকে আরফি হোসেনের মাইক্রোবাস ভাড়া করে। রাত সাড়ে এগারোটায় তারা মাইক্রোবাস নিয়ে ঢাকার উদ্দেশে রওনা হয়। পথিমধ্যে কড্ডা এলাকার জাহান ফিলিং স্টেশনের কাছে এসে চালক আরিফকে মারপিট করে হাত পা বেঁধে ফেলে মাইক্রোবাস নিয়ে চম্পট দেয় ছিনতাইকারীরা।

পরে চালক এলাকাবাসীর সহায়তায় সিরাজগঞ্জ থানা পুলিশকে বিষয়টি অবহিত করেন। পরে পুলিশ ওই মাইক্রোবাসে ট্র্যাককার্ড লাগানো থাকায় তার সাহায্যে দ্রুত গাড়িটির অবস্থান নিশ্চিত করেন। মহাসড়কে যানজট থাকায় তারা আটক করতে না পারলেও মির্জাপুর থানা পুলিশকে ঘটনাটি অবহিত করেন। পরে মির্জাপুর থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) বদিউজ্জামানের নেতৃত্বে পুলিশ মহাসড়কের মির্জাপুর উপজেলার জামুর্কী ইউনিয়নের আছিমতলা নামক স্থান থেকে ৬ ছিনতাইকারীসহ মাইক্রোবাসটি আটক করেন।

সিরাজগঞ্জ থানা পুলিশের ইন্সপেক্টর (তদন্ত) মো. রফিকুল ইসলামের সঙ্গে কথা হলে তিনি বলেন, খবর পেয়ে তারা ছিনতাইকারীর পিছু নিলেও যানজটের কারণে তাদের ধরতে পারিনি। পরে মির্জাপুর থানা পুলিশের সহায়তায় তাদের গ্রেফতার করা সম্ভব হয়েছে।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.