টাঙ্গাইলে বঙ্গবন্ধুর খুনীদের বেহেস্ত কামনা করায় মাদরাসার অধ্যক্ষ রিমান্ডে

নিউজ টাঙ্গাইল ডেস্ক: টাঙ্গাইলের গোপালপুরে বঙ্গবন্ধুর হত্যাকারীদের বেহেস্ত নসব কামনা করে দোয়া প্রার্থনাকারী মাদরাসা অধ্যক্ষকে রিমান্ডে নিয়েছে পুলিশ।

মঙ্গলবার দুপুরে মামলার তদন্তকারী কর্মকর্তা গোপালপুর থানার উপপরিদর্শকত (এসআই) আব্দুল হান্নান আদালতে অভিযুক্ত আসামি অধ্যক্ষ ড. ফায়জুল আমীর সরকারকে পাঁচ দিনের রিমান্ড চেয়ে আবেদন করেন। আমলী আদালত গোপালপুর অঞ্চলের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক গোলাম কিবরিয়া দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

গোপালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান আল মামুন জানান, টাঙ্গাইল জেলা পরিষদের সদস্য মুক্তিযোদ্ধা আব্দুল কাদের তালুকদার বাদী হয়ে গত শনিবার রাতে থানায় মামলা দায়ের করেন। অধ্যক্ষের বাড়ি কুমিল্লা জেলার ভাঙ্গুরা বাজার পুরাতন মুরাদনগর থানা এলাকায়। তিনি এর আগে জামালপুরের সরিষাবাড়ীর আলমনগর কালিম মাদরাসায় ১৯৯৯ সালে থেকে ২০০৯ সাল পর্যন্ত কর্মরত ছিলেন।

তিনি বলেন, “আমরা বিভিন্ন জায়গায় খোঁজখবর নিচ্ছি সে জামায়াত-শিবির কিংবা রাষ্ট্রবিরোধী জঙ্গি সংশ্লিষ্ট কর্মকাণ্ডি জড়িত কিনা।”

টাঙ্গাইল কোর্ট ইন্সপেক্টর আনোয়ারুল হক জানান, সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্টেট গোলাম কিবরিয়ার আদালতে গত রোববার অধ্যক্ষ ড. ফায়জুল আমীর সরকারের জামিন আবেদন নামঞ্জুর করে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন। বর্তমানে তিনি জেলহাজতে রয়েছেন।

উল্লেখ্য, বিজয় দিবসে স্বাধীনতা যুদ্ধে শহিদদের রুহের মাগফেরাত কামনা অনুষ্ঠানে বঙ্গবন্ধুর খুনীদের বেহেস্ত নসিব কামনা করে মোনাজাত করায় টাঙ্গাইলের গোপালপুরে গত শনিবার মাদরাসা অধ্যক্ষকে আটক করে পুলিশ। আটককৃত অধ্যক্ষের নাম ড. ফায়জুল আমীন সরকার। তিনি গোপালপুর দারুল উলুম কামিল মাদরাসার অধ্যক্ষ।

"নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.