টাঙ্গাইলে অস্ত্র-গুলিসহ আটক ৬

নিউজ টাঙ্গাইল ডেস্ক:  টাঙ্গাইলের কালিহাতীতে একটি বিদেশী চাইনিজ পিস্তল, তিন রাউন্ড গুলি, ১টি চাপাতি, ১ পাঞ্জা, ১টি লোহার লাঠি ও ১১৫পিস ইয়াবাসহ ৬ জনকে আটক করেছে কালিহাতী থানা পুলিশ। এসময় তাদের ব্যবহৃত একটি সাদা প্রাইভেটকার(ঢাকা মেট্রো-ক-০৩-৭৩২৫) জব্ধ করা হয়েছে। গতকাল মঙ্গলবার রাত সাড়ে ১০টায় উপজেলার কাগমারী ছাতিহাটি এলাকায় থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, ঢাকা ধামরাই বেন্না এলাকার রতন শীলের ছেলে গৌতম শীল(৩২), সাধন চক্রবর্তীর ছেলে হৃদয় চক্রবর্তী(২৫), ঢাকা ধামরাই কুশুরা এলাকার আবুল হোসেনের ছেলে সুজন হোসেন (২৬), কালিহাতী উপজেলার কাগমারী ছাতিহাটি গ্রামের মিজানুর রহমানের ছেলে সুজন আহমেদ (২৫), আগচারান গ্রামের আঃ খালেকের ছেলে খাইরুল ইসলাম (২৫),বল্লা দক্ষিণ পাড়া মিজানুর রহমানের ছেলে আরিফুল ইসলাম রুপু(২৬)।

কালিহাতী থানা ওসি মীর মোশারফ হোসেন জানান, মঙ্গলবার রাতে উপজেলার কাগমারী এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে গোপন সংবাদের ভিত্তিতে কালিহাতী থানা এসআই মেহেদী হাসানের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালায়। এ সময় একটি বিদেশী চাইনিজ পিস্তল, তিন রাউন্ড গুলি, ১টি চাপাতি, ১ পাঞ্জা, ১টি লোহার লাঠি ও ১১৫পিস ইয়াবাসহ ৬ জনকে আটক করা হয়। এব্যাপারে কালিহাতী থানা ৩টি মামলা দায়ের করা হয়েছে।

টাঙ্গাইল জেলার খবর সবার আগে জানতে ভিজিট করুন www.newstangail.com। ফেসবুকে দ্রুত আপডেট মিস করতে না চাইলে এখনই News Tangail ফ্যান পেইজে (লিংক) Like দিন এবং Follow বাটনে ক্লিক করে Favourite করুন। এর ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে সয়ংক্রিয়ভাবে নিউজ আপডেট পৌঁছে যাবে।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.