ব্রেকিং নিউজ :

টাঙ্গাইলে নিহত ফারুক আহম্মেদের স্ত্রী’র এমপি মনোনয়ন প্রার্থী ঘোষণা

নিউজ টাঙ্গাইল ডেস্ক:
জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বঙ্গবন্ধু হত্যার অন্যতম প্রতিবাদকারী নিহত মুক্তিযোদ্ধা এবং প্রবীণ আওয়ামী লীগ নেতা ফারুক আহম্মদের স্ত্রী নাহার আহম্মদ টাঙ্গাইল সদর-৫ আসনের আওয়ামী লীগের এমপি মনোনয়ন প্রার্থী ঘোষণা দিয়েছেন। মঙ্গলবার (২৬ ডিসেম্বর) দুপুরে টাঙ্গাইল প্রেসক্লাবের বঙ্গবন্ধু ভিআইপি অডিটরিয়ামে সংবাদ সম্মেলনের মাধ্যমে তিনি এ ঘোষণা দেন।

প্রার্থীতা ঘোষণাকালে তিনি তার প্রতিশ্রুতিতে জানান, নিহত ফারুক আহম্মদের হত্যা ও বিচার আন্দোলনের মধ্যদিয়ে টাঙ্গাইলের আওয়ামী লীগের রাজনীতি থেকে হত্যা, নৈরাজ্য ও জিম্মি দশা সৃষ্টিকারীদের অধ্যায়ের যে পতন ঘটেছে তা রক্ষা করাসহ সন্ত্রাস ও মাদকমুক্ত টাঙ্গাইল গড়ার প্রত্যয় ব্যক্ত করেন।

এ সময় তিনি আবেগাপ্লুত হয়ে বলেন, প্রধানমন্ত্রী ও দলীয় সভানেত্রী শেখ হাসিনা পিতা, মাতাসহ স্বপরিবার হারানো শোক নিয়েও যদি দৃঢ়তার সাথে দেশ ও দলকে পরিচালনা করতে পারেন তবে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও জননেত্রী শেখ হাসিনার আদর্শের সৈনিক এবং নিহত ফারুক আহম্মদের স্ত্রী হয়ে কেন টাঙ্গাইল সদর আসনকে তিনি পরিচালনা করতে পারবেনা বলেও দাবী করেন তিনি।

নাহার আহম্মদের এ প্রার্থীতা ঘোষণাকালে উপস্থিত ছিলেন টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক তানভীর হাসান ছোটমনি, তথ্য ও গবেষণা সম্পাদক সোলায়মান হাসান, শহর আওয়ামী লীগের সভাপতি সিরাজুল হক আলমগীর, জেলা আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদক জেবুনেসা চায়না, শহর আওয়ামীলীগের সহ-সভাপতি গোলাম কিবরিয়া বড়মনি, জেলা আওয়ামীলীগের উপ-দপ্তর সম্পাদক আব্দুর রৌফ চাঁন মিয়া, জেলা ছাত্রলীগের যুগ্ম-আহবায়ক রনি আহম্মেদ, শাফিউল আলম মুকুলসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.