ব্রেকিং নিউজ :

বাসাইলে জেএসসি-জেডিসি পরীক্ষায় জিপিএ-৫ পেয়েছে ৮৮ জন শিক্ষার্থী

নিউজ টাঙ্গাইল ডেস্ক:
২০১৭ সালের জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) ও মাদ্রাসার জুনিয়র দাখিল সার্টিফিকেট (জেডিসি) পরীক্ষার ফলাফলে টাঙ্গাইলের বাসাইল উপজেলায় ৮৮ জন পরীক্ষার্থী এবার জিপিএ-৫ পেয়েছে। এবার উপজেলার ২৭টি মাধ্যমিক বিদ্যালয় থেকে ২’হাজার ২’শ ২১ জন শিক্ষার্থী জেএসসি পরীক্ষায় অংশ নেন। এর মধ্যে ২’ হাজার ৫৯জন শিক্ষার্থী বিভিন্ন বিভাগে উত্তীর্ণ হয়েছে। এদের মধ্যে জিপিএ-৫ পেয়েছে ৮২জন শিক্ষার্থী। এছাড়া জেডিসিতে ১১টি মাদ্রাসা থেকে ৩’শ ৯২ শিক্ষার্থী অংশ গ্রহণ করে। এর মধ্যে ৩’শ ৬৯জন শিক্ষার্থী বিভিন্ন বিভাগে উত্তীর্ণ হয়েছে। এদের মধ্যে জিপিএ-৫ পেয়েছে ৬ জন শিক্ষার্থী।
উপজেলা একাডেমিক সুপারভাইজার আল আমিন বলেন, বাসাইলে উপজেলায় জেএসসিতে পাসের হার ৯২.৭০ এবং জেডিসিতে পাসের হার ৯৪.১৩। জেএসসিতে শতভাগ পাস করেছে বাঘিল ফুলবাড়ী উচ্চ বিদ্যালয়, দেউলী খন্দকার নুরে আলম উচ্চ বিদ্যালয়, ময়থা জনতা উচ্চ বিদ্যালয়, জায়েদা খানম নি¤œ মাধ্যমিক উচ্চ বিদ্যালয়, কলিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়। জিপিএ-৫ পেয়েছে- বাসাইল গোবিন্দ সরকারি উচ্চ বিদ্যালয় থেকে ১৭জন, বাসাইল পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় থেকে ১২জন, নাইকানীবাড়ী আলহাজ হায়দার হামিদ মডেল উচ্চ বিদ্যালয় ৭, হাজী মালিক মাজেদা খাতুন উচ্চ বিদ্যালয় ৬, আইসড়া উচ্চ বিদ্যালয় ৫, এইচ,টি,এ,বি উচ্চ বিদ্যালয় ৫, জশিহাটী উচ্চ বিদ্যালয় ৫, পাটখাগুরী বিলকিস মান্নান বালিকা উচ্চ বিদ্যালয় ৪জন , কাউলজানী নওশেরিয়া উচ্চ বিদ্যালয় ৪জন , সুন্না আব্বাছিয়া উচ্চ বিদ্যালয় ৩ জন, মিরিকপুর গঙ্গাচরণ তপশিলী উচ্চ বিদ্যালয় ৩ জন, দেউলী খন্দকার নুরে আলম উচ্চ বিদ্যালয় ২জন। আরো কয়েকটি বিদ্যালয় থেকে একজন করে পরীক্ষার্থী জিপিএ-৫ পেয়েছে। জেডিসিতে শতভাগ পাস করেছে হাবলা ছালাফিয়া বালিকা দাখিল মাদ্রাসা ও জশিহাটী ইসলামীয়া দাখিল মাদ্রাসা।
জিপিএ-৫ পেয়েছে- সুন্না সম্মিলিত আলীম মাদ্রাসা থেকে ৩ জন, মুজিব হাবিব ইসলামীয়া দাখিল মাদ্রাসা ২ জন ও কাঞ্চনপুর বালিকা দাখিল মাদ্রাসা থেকে ১জন।

Please follow and like us:
error0
fb-share-icon20
Tweet 20
fb-share-icon20

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Wordpress Social Share Plugin powered by Ultimatelysocial