ব্রেকিং নিউজ :

সখীপুরে নিখোঁজের তিন দিন পর ডাচ বাংলা কর্মকর্তা উদ্ধার

এম সাইফুল ইসলাম শাফলু: টাঙ্গাইলের সখীপুরে নিখোঁজের তিন দিন পর বুলবুল আহমেদ (২৫) নামের ডাচ বাংলা কর্মকর্তাকে অজ্ঞানরত অবস্থায় রাস্তার পাড় থেকে উদ্ধার করেছে এলাকাবাসী। বুধবার উপজেলার গোয়াইল বাড়ী ব্রীজের রাস্তার পাশে থেকে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লে´ে ভর্তি করা হয়েছে। বুল বুল আহমেদের নিখোঁজের বিষয়ে গত মঙ্গলবার তার বাবা ও ডাচ বাংলা কোম্পানি পৃথকভাবে সখীপুর থানায় দুটি সাধারণ ডায়েরী করেছেন । বুলবুল আহমেদ উপজেলার বহেড়াতৈল ইউনিয়নের ঘাটেস্বরী গ্রামের আবুল হোসেনের ছেলে।

পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, গত রবিবার বিকেলে বাড়ি থেকে বেড় হয়ে চার লক্ষ টাকা ও দুটি মোবাইলসহ বুলবুল আহমেদ নিখোঁজ হন। অনেক খোজাখুজির পরে তাকে না পেয়ে মঙ্গলবার সকালে ডাচ বাংলার সখীপুর, মির্জাপুর ও বাসাইল শাখার সুপার এজেন্ট আমজাদ হোসেন এবং ওই দিন সন্ধ্যায় বুলবুলের বাবা আবুল হোসেনও সখীপুর থানায় পৃথক দুটি ডায়েরী করেন ।

উপজেলার দাড়িয়াপুর এলাকার সিয়াম ইলেকটনিক্স ও ডাচ বাংলার এজেন্ট হাসান মাহমুদ বলেন, আমার কাছ থেকে রবিবার বিকেলে ১০ হাজার টাকা নিয়েছে সন্ধ্যায় ভ্যালেন্স দিবে বলে। সন্ধ্যার আগেই তার মোবাইল বন্ধ পাওয়া যায় এবং সে নিখোঁজ হয়।

সখীপুর থানা ভার প্রাপ্ত কর্মকর্তা মাকছুদুল আলম বলেন, বিষয়টি রহস্যজনক, এ বিষয়ে পৃথক দুটি ডায়েরী করা হয়েছে। অসুস্থ্য বুলবুল হোসেন সুস্থ্য হলে বিস্তারিত জানা যাবে।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.