ব্রেকিং নিউজ :

প্রকাশিত সংবাদের প্রতিবাদে মাভাবিপ্রবি ছাত্রলীগের বিক্ষোভ

নিউজ টাঙ্গাইল ডেস্ক: ভাসানী বিশ্ববিদ্যালয়ে বেপরোয়া ছাত্রলীগ’ এমন শিরোমনে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়ে বিক্ষোভ মিছিল করেছে মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ।

মঙ্গলবার বিকাল ৪টায় বিক্ষোভ মিছিলটি বঙ্গবন্ধু হল চত্বর থেকে বের হয়ে ক্যাম্পাসের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে বিশ্ববিদ্যালয়ের শহীদ মিনারের সামনে সমাবেশে মিলিত হয়।

সমাবেশে মাভাবিপ্রবি শাখা ছাত্রলীগের সভাপতি সজীব তালুকদার বলেন, কয়েকটি জাতীয় পত্রিকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগকে জড়িয়ে যে প্রতিবেদন প্রকাশ করেছে তা উদ্দেশ্য প্রণোদিত ও ভিত্তিহীন। ছাত্রলীগের সুনাম নষ্ট করতেই এমন রিপোর্ট করা হয়েছে। তিনি আরো বলেন, মাদক সিন্ডিকেটের মূল হোতা এবং বিশ্ববিদ্যালয়ের নিয়োজিত ঠিকাদারদের থেকে চাঁদা আদায় বলে যে তথ্য প্রকাশ করা হয়েছে তা ভিত্তিহীন। আমি এই প্রতিবেদনের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

ছাত্রলীগ সভাপতি আরো বলেন, কিছু ষড়যন্ত্রকারী ছাত্রলীগের বিরুদ্ধে পরিকল্পিতভাবে এমন রিপোর্ট প্রকাশ করেছে। যেখানে পিনাকী স্যারের সাথে যে সমস্যা হয়েছিল সেটি সেদিনেই স্যারের সাথে বসে সমাধান হয়ে গেছে, সেখানে এই প্রসঙ্গ আসে কিভাবে।

বিশ্ববিদ্যালয়ের কর্মচারী মহিলাকে নিয়ে যা প্রকাশ করা হয়েছে তা ভিত্তিহীন। মহিলার সাথে কথা বললে তিনি জানান, আমাকে নিয়ে ছাত্রলীগ সভাপতির বিরুদ্ধে যা প্রকাশ করা হয়েছে তা সম্পন্ন ভিত্তিহীন। বিক্ষোভ সমাবেশে মাভাবিপ্রবি ছাত্রলীগের ২৫০ নেতাকর্মী উপস্থিত ছিলেন।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.