ব্রেকিং নিউজ :

বাংলাদেশের একটি মানুষও গৃহহীণ থাকবে না … তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিম

নিউজ টাঙ্গাইল ডেস্ক : বাংলাদেশ সরকারের তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিম বলেছেন, বিগত সময়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ইচ্ছা ছিল বাংলাদেশ একটি উন্নয়নশীল দেশ হিসেবে এগিয়ে যাবে। আজ বাংলাদেশ একটি উন্নয়নশীল দেশ হিসেবে রূপান্তরিত হচ্ছে। আপনারা যদি প্রধানমন্ত্রীকে আরেকবার সুযোগ দেন তাহলে আগামীতে বাংলাদেশের একটি মানুষও গৃহহীণ থাকবে না। তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী বাংলাদেশের মানুষের জন্য বৃদ্ধ ভাতা, স্বামী পরিত্যাক্ত ভাতা, মুক্তিযোদ্ধা ভাতাসহ শিক্ষকদের বেতন ভাতা কয়েক দফায় বৃদ্ধি করেছেন। এছাড়াও মহিলাদের জন্য তিনি সব সময় কাজ করে যাচ্ছেন। যে সকল নারী মুক্তিযুদ্ধ করেছেন তাদেরকে তিনি মুক্তিযোদ্ধা হিসেবে স্বীকৃতি দিয়েছেন এবং চাকুরিজীবীদের মাতৃত্বকালিন ছুটি বৃদ্ধি করেছেন।

শুক্রবার দুপুরে টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলার লাউহাটী ইউনিয়নের প্রত্যন্ত গ্রামের ড. আলীম আল-রাজী উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ ও শীতার্থদের কম্বল বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

দেলদুয়ার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ড. আলীম আল-রাজী উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি এম শিবলী সাদিকের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন দেলদুয়ার উপজেলা চেয়ারম্যান এস এম ফেরদৌস আহমেদ, ইউনাইটেড নিউজ অব বাংলাদেশের চেয়ারম্যান আমানউল্লাহ্, উপজেলা নির্বাহী অফিসার সাবিনা ইয়াসমিন প্রমুখ।

এসময় আরো উপস্থিত ছিলেন দেলদুয়ার উপজেলা আওয়ামী লীগের সভাপতি খন্দকার ফজলুল হক, দেলদুয়ার উপজেলার সহকারী কমিশনার ভূমি মোছা: আকতারুন নেছা, দেলদুয়ার থানার অফিসার ইনচার্জ জহিরুল ইসলাম, দেলদুয়ার উপজেলা শিক্ষা অফিসার মো. আব্দুল্লাহ্ আল মামুন, লাইহাটী ইউপি সদস্য মো. রফিকুল ইসলাম খানসহ অনান্য কর্মকর্তারা।

এসময় উপজেলার বিভিন্ন ইউপি সদস্য, সামাজিক ও রাজনৈতিক ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.