৫ নতুন মুখ টাইগারদের টি-২০ স্কোয়াডে

নিউজ ডেস্ক: শ্রীলঙ্কার বিপক্ষে দুই ম্যাচ সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে বড় পরিবর্তন এনেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। শনিবার (১০ ফেব্রুয়ারি) ঘোষিত ১৫ সদস্যের স্কোয়াডের নতুন মুখই ৫ জন। তারা হলেন, আবু যায়েদ রাহি, আরিফুল হক, মেহেদি হাসান, জাকির হাসান ও আফিফ হোসেন ধ্রুব। বাদ পড়েছেন, মুমিনুল হক, ইমরুল কায়েস, লিটন দাস, মেহেদি হাসান মিরাজ, নাসির হোসেন, শফিউল ইসলাম ও তাসকিন আহমেদ। এছাড়া দলে ফিরেছেন আবু হায়দার রনি। রনি সর্বশেষ টি-২০ খেলেছিলেন ২০১৬ সালের বিশ্বকাপে। ওমানের বিপক্ষে ধর্মশালায় খেলা সেই ম্যাচের পর আর জাতীয় দলে খেলা হয়নি তার।

এদিকে চোট কাটিয়ে এই সিরিজ দিয়েই আবার ফিরছেন সাকিব আল হাসান। দলের বাকি সদস্যরা হলেন, তামিম ইকবাল, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, মোস্তাফিজুর রহমান, সাব্বির রহমান, রুবেল হোসেন ও মোহাম্মদ সাইফ উদ্দিন। আগামী ১৫ ফেব্রুয়ারি মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে বাংলাদেশ ও শ্রীলঙ্কার মধ্যকার দুই ম্যাচ সিরিজের প্রথম টি-২০। পরদিন দুই দল চলে যাবে সিলেট।

১৭ ফেব্রুয়ারি অনুশীলন শেষে ১৮ ফেব্রুয়ারি সিলেট আন্তর্জাতিক ক্রিকেটে স্টেডিয়ামে দ্বিতীয় ও শেষ টি-২০’র মধ্য দিয়ে সিরিজের সমাপ্তি ঘটবে।

"নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.