টাঙ্গাইলে বই মেলায় পর্ন তারকার নামে স্টল! আটক ৩

নিউজ টাঙ্গাইল ডেস্ক : টাঙ্গাইলের কালিহাতি উপজেলার আরএস পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হওয়া বইমেলার স্টলে পর্ণ তারকার নাম ব্যবহার করে মেলার ‘ভাবমূর্তি ক্ষুণ্ণ’ করার অপরাধে তিনজনকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলেন- শান্ত, রোকন ও বাপ্পী। স্টলটি রোকনের নামে বরাদ্দ ছিল।

জানা গেছে, কালিহাতি উপজেলায় প্রতি বছর সাধারণ পাঠক ও উপজেলা প্রশাসনের উদ্যোগে অমর একুশে গ্রন্থমেলা অনুষ্ঠিত হয়। প্রতিবারের মতো এবারও শুরু হয়েছে এই গ্রন্থমেলা । কিন্তু আজ মঙ্গলবার(২০ ফেব্রুয়ারি) একটি স্টলের সামনে পর্ন তারকা মিয়া খলিফার নামে একটি ব্যানারে টানানো দেখা যায়। এরপর অভিযুক্ত তিনজনকে আটক করা হয়। এ বিষয়ে কালিহাতি উপজেলা নির্বাহী অফিসার বলেন, অমর একুশে গ্রন্থমেলায় অশালীন ব্যানার একটি স্টলের সামনে টানানো অবস্থায় দেখা যায়। এটি সাধারণ পাঠকদের আয়োজন, ওই ব্যানারের কারণে মেলার সুনাম ক্ষুণ্ণ হতে পারে। যার কারণে তিনজনকে আটক করা হয়েছে। তবে তাঁদের বিষয়ে সিদ্ধান্ত নেবে মেলা কমিটি। কেননা তারা তাদের ভুল স্বীকার করে ক্ষমা চেয়েছে এবং এটাকে ‘ভুল বসত’ হয়েছে উল্লেখ করছে।

এ প্রসঙ্গে কালিহাতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মীর মোশাররফ হোসেন বলেন, আসলে তাদের আটক করা হয়েছে কিন্তু এখনো গ্রেপ্তার দেখানো হয়নি। এ বিষয়ে সংশ্লিষ্টরা সিদ্ধান্ত নেবে।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.