ব্রেকিং নিউজ :

‘সজল স্যারের ভূতের ম্যাজিক’ গ্রন্থের মোড়ক উন্মোচন

নিউজ টাঙ্গাইল ডেস্ক: সখীপুরে তরুণ লেখক ও সাংবাদিক মোজাম্মেল হক সজল-এর শিশু কিশোরদের জন্য লেখা ‘সজল স্যারের ভূতের ম্যাজিক’ গ্রন্থের মোড়ক উন্মোচন করেছেন স্থানীয় সংসদ সদস্য অনুপম শাহজাহান জয়।

রবিবার সন্ধ্যায় উপজেলার ডাকবাংলো হলরুমে এ গ্রন্থের মোড়ক উন্মোচন করা হয়েছে। বইমিতালী গণগ্রন্থগারের আয়োজনে প্রেসক্লাবের সভাপতি শাকিল আনোয়ার সভাপতিত্বে এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার ভূমি আয়শা জান্নাত তাহেরা, মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি মো. শহিদুল ইসলাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো.এরশাদুল আলম, জেলা যুব লীগের সাংগঠনিক সম্পাদক কেবিএম রহুল আমীন, দেওয়ান ফাহিম ফয়সাল, আব্দুল করিম, শরীফুল ইসলামসহ সখীপুরের সাহিত্যিক, সাংবাদিক, বিভিন্ন স্কুল কলেজের শিক্ষার্থীরা। তেরটি ভৌতিক গল্পের সমন্বয়ে এ বইটি পাঠকদের মনে ব্যপক ভাবে সাড়া জাগিয়েছে। ফেব্রুয়ারির প্রথমে মেলার শুরুতেই আকর্ষনীয় মোড়কে এ বইটি প্রকাশ করেছে শব্দশিল্প প্রকাশনীর শরীফুল ইসলাম। চমৎকার ভাষা বর্ণনা, শব্দ চয়ন, এবংকি ছোট গল্পের গঠন কৌশলের ধারবাহিকতায় আবিস্কৃত ‘সজল স্যারের ভূতের ম্যাজিক’। আর এ গ্রন্থের প্রত্যেকটি গল্প এবং বইয়ের মোড়ক শিশু কিশোরদের কাছে বেশ আকর্ষনীয়।

টাঙ্গাইলের সখীপুরের এই তরুণ লেখক মোজাম্মেল হক সজল বলেন, কুসংস্কার আর অন্ধ বিশ্বাসের জগত থেকে প্রত্যেকটি মানুষকে বিশেষ করে আজকে যারা শিশু আগামী দিনের ভবিষৎ তাদের সত্য, সুন্দর ও বাস্তবতার দিকে ধাবিত করবে এই বই। মোজাম্মেল হক সজল বর্তমানে হাতিয়া ডিগ্রি কলেজের বাংলা ভাষা ও সাহিত্যের প্রভাষক, বাংলাদেশ টেলিভিশনের গীতিকার ও কন্ঠ শিল্পী এবং বাংলাদেশ প্রতিদিন পত্রিকার সখীপুর থেকে কাজ করছেন।

"নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.