ব্রেকিং নিউজ :

সখীপুরে ক্ষুর দিয়ে ফেসিয়ে ৫ দর্শনার্থীকে আহত

এম সাইফুল ইসলাম শাফলু: টাঙ্গাইলের সখীপুরে আবদুর রাজ্জাক প্রি-ক্যাডেট স্কুলের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানে দূবৃত্তরা ক্ষুর দিয়ে ফেসিয়ে ৫ দর্শনার্থীকে গুরুতর আহত করেছে। রোববার রাত ৮ টার দিকে উপজেলার প্রতীমাবংকী গ্রামে এ ঘটনা ঘটে। আহতরা হচ্ছে- সখীপুর পৌরসভার ৬নম্বর ওয়ার্ডের ময়না মিয়ার ছেলে সিয়াম আহমেদ (১৪), একই ওয়ার্ডের বাবুল মিয়ার ছেলে রানা আহমেদ (১৪), হেকমত আলীর ছেলে ইমন হাসান (১৫), মোস্তফা কামালের ছেলে রনি আহমেদ (১৫) এবং প্রতীমাবংকী গ্রামের আবদুল মালেকের ছেলে শাকিল আহমেদ (১৬)। গুরুতর আহত অবস্থায় তাদেরকে সখীপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়। এদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় সিয়াম, রানা ও ইমন হাসানকে রাতেই টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

আহত রনি আহমেদের সঙ্গে কথা বলে জানা যায়, রোববার রাতে প্রতীমাবংকী আবদুর রাজ্জাক প্রি-ক্যাডেট স্কুলের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান দেখাকালে রাত ৮ টার দিকে একদল যুবক তাদের ওপর হামলা চালায়। এসময় এলোপাথারীভাবে ক্ষুর দিয়ে ফেসিয়ে তাদেরকে গুরুতর আহত করে চলে যায়। আত্মচিৎকারে লোকজন এগিয়ে এসে তাদেরকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

আবদুর রাজ্জাক প্রি-ক্যাডেট স্কুলের পরিচালক আবদুর রাজ্জাক বলেন, স্কুলের অনুষ্ঠান চলাকালে একদল যুবক অতর্কিত হামলা চালিয়ে ৫ জন দর্শনার্থীতে আহত করে চলে যায়।

সখীপুর থানার ওসি (তদন্ত) গোলাম হোসেন বলেন, তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.