ব্রেকিং নিউজ :

নির্বাচনকালীন সময়ে সংসদীয় প্রতিনিধিত্বকারীদের নিয়ে অন্তবর্তীকালীন সরকার গঠন করা হবে ….অর্থমন্ত্রী

নিউজ টাঙ্গাইল ডেস্ক: আগামী সংসদ নির্বাচনে নিয়ম অনুযায়ী তিনমাস পূর্বে সংসদ ভেঙ্গে দিয়ে সংসদীয় প্রতিনিধিত্বকারীদের নিয়ে অন্তবর্তীকালীন সকরকার গঠনসহ ধাপে ধাপে নির্বাচন আয়োজন করার কথা জানালেন অর্থমন্ত্রী আবুল মাল মুহিত।

আজ দুপুরে টাঙ্গাইলের মির্জাপুরের ভারতেশ্বরী হোমস আয়োজিত বঙ্গবন্ধুর ৯৯তম জম্মদিবস ও জাতীয় শিশু দিবস এবং হোমসের বার্ষিক পুরুস্কার বিতরণী অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। এসময় বাংলাদেশকে জাতিসংঘের উন্নয়শীল দেশের তালিকায় স্বীকৃতির বিষয়ে বলেন, চলতি মাসের ১৫ তারিখ এ বিষয়ে আমরা একটি চিঠি পেয়েছি। ২০২৪ সাল পর্যন্ত তারা আমাদের এ কার্যক্রম পর্যবেক্ষণ করবেন। আর আমরা এর মধ্যেই মধ্যম আয়ের দেশে পরিনিত হবো এবং ২০৪১ সালের মধ্যে আমরা উন্নত দেশের তালিকায় স্থান করে নিবো। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়নের যে লক্ষমাত্রা নির্ধারণ করেছেন সরকার সেই সঠিক পথেই আছে। এর আগে তিনি ভারতেশ্বরী হোমসের বিভিন্ন কার্যক্রম পরিদর্শন ও ছাত্রীদের মনোজ্ঞ ডিসপ্লে উপভোগ করেন। এ

সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সভাপতি সংসদীয় স্থায়ী কমিটি সদস্য আলহাজ মোঃ একাব্বর হোসেন এমপি, আরও উপস্থিত ছিলেন, একুশে পদক প্রাপ্ত ভাষা সৈনিক মিস প্রতিভা মুৎসুদ্দি, কুমুদিনী ওয়েল ফেয়ার ট্রাস্টের ব্যবস্থাপনা পরিচালক রাজিব প্রসাদ সাহা, অধ্যাপক ড. শায়লা খাতুন, ভারতেশ্বরী হোমসের প্রিন্সিপাল মিসেস হালদার, উপজেলা নির্বাহী অফিসার ইসরাত সাদমীন, মির্জাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম মিজানুল হক প্রমুখ। আলোচনা শেষে শিক্ষার্থীদের মাঝে পুরস্কার তুলে দেন প্রধান অতিথি।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.