ব্রেকিং নিউজ :

টাঙ্গাইলে আওয়ামী লীগ-১, বিএনপি-৩,স্বতন্ত্র-৩,ও এলেঙ্গা পৌরসভায় আওয়ামী লীগ প্রার্থী বিজয়ী

নিউজ টাঙ্গাইল ডেস্ক: টাঙ্গাইলের তিনটি উপজেলার আটটি ইউনিয়ন ও একটি পৌরসভার নির্বাচনে দলীয় প্রতীকে আওয়ামী লীগ একটি ইউনিয়নে জয়লাভ করেছে। অপর দিকে বিএনপি তিনটি ও সতন্ত্র তিনজন প্রার্থী নির্বাচিত হয়েছেন। এছাড়াও এলেঙ্গা পৌরসভায় আওয়ামী লীগের প্রার্থী নুরে আলম সিদ্দিকী জয়লাভ করেছেন।

এলেঙ্গা পৌরসভার মেয়র পদে নৌকা প্রতীকে নুর আলম সিদ্দিকী ১৪ হাজার ১৫৪ ভোট পেয়ে জয় লাভ করেছেন। তার নিকটতম প্রতিদ্বন্দি বিএনপির বিদ্রোহী প্রার্থী সাফি তালুকদার পেয়েছেন ৫ হাজার ৫৫৭ ভোট ও বিএনপির প্রার্থী সাফি খান পেয়েছেন ৫হাজার ৪৬৪ ভোট। কালিহাতী উপজেলার বাংড়া ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী মো.হাসমত আলী ৬৫৩৮ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দি আওয়ামী লীগের রিয়াজ উদ্দিন পেয়েছেন ৩৭১৭ ভোট। টাঙ্গাইল সদর উপজেলার মাহমুদ নগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে বিএনপির প্রার্থী মাজেদুর রহমান তালুকদার ৪২৬২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দি আওয়ামী লীগের গোলাম সরোয়ার জাহান ৪২১৮ ভোট পেয়েছেন। ঘাটাইল উপজেলার ধলাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন, বিএনপির প্রার্থী এজহারুল ইসলাম ভুইয়া, রসুলপুর ইউনিয়নে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী এমদাদুল হক সরকার, সন্ধানপুর ইউনিয়নে বিএনপির প্রার্থী মো. শহিদুল ইসলাম শহিদ, সংগ্রামপুর ইউনিয়নে আওয়ামী লীগের প্রার্থী আব্দুর রহিম মিয়া ও লক্ষীন্দর ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী একাব্বর আলী বেসরকারীভাবে বিজয়ী হয়েছেন।

সাগরদিঘী ইউনিয়নে সোনামুড়ি গুপ্ত বৃন্দাবন কেন্দ্রে একজন নিহত হওয়ার ঘটনায় কেন্দ্রটি স্থগিত হওয়ায় এই ইউনিয়নের ফলাফল ঘোষিত হয়নি।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.