ব্রেকিং নিউজ :

টাঙ্গাইলে রিক্সায় ওড়না পেঁচিয়ে অন্তঃস্বত্তার মৃত্যু

নিজস্ব প্রতিনিধি :টাঙ্গাইলের নাগরপুরে একটি প্রাইভেট ক্লিনিকে আল্ট্রাসনোগ্রাম করাতে এসে রিক্সার চাকার সাথে ওড়না পেঁচিয়ে ব্রীজ থেকে অন্তত ৫০ ফুট নিচে একটি নদীতে পড়ে অন্তঃস্বত্তা এক মহিলার মর্মান্তিক মৃত্যু হয়েছে।

নিহত ওই মহিলা সিরাজগঞ্জের চৌহালি উপজেলার কুরকি গ্রামের বেলায়েত সিকদারের স্ত্রী রাহেলা বেগম(৪৫) । শুক্রবার উপজেলা সদর থানা কমপ্লেক্সের সামনে বেইলি ব্রীজের ওপর এ দূর্ঘটনাটি ঘটে।

এ বিষয়ে নাগরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মাইন উদ্দিন দূর্ঘটনায় অন্তঃস্বত্তা মহিলার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, অন্তঃস্বত্তা রাহেলা বেগম সকাল সাড়ে দশটার দিকে আল্ট্রাসনোগ্রাম করার জন্য নাগরপুর পদ্মা ক্লিনিকে আসে। সেখানে ডাক্তার দেখানোর জন্য সিরিয়াল লিখে বাজারের একটু দুরে মীরনগর গ্রামে তার এক আত্মীয় বাড়ির উদ্দেশ্যে রিক্সাযোগে রওনা দেন তিনি । রিক্সাটি বেইলি ব্রীজে ওপর উঠা মাত্রই তার গলার ওড়নাটি রিক্সার চাকায় পেঁচিয়ে যায়। এ সময় তিনি রিক্সাটি থামাতে বলে। চালক আচমকা রিক্সাটি নিয়ন্ত্রন করার চেষ্টা করায় ভারসাম্য হারিয়ে ওই গৃহবধু ব্রীজের উপর থেকে অন্তত ৫০ ফিট নিচে নদীতে পরে যায়।

এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

এ নিয়ে ৫০ শয্যা নাগরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডাঃ মো. রোকনুজ্জামান খান জানান, হাসপাতালে পৌছানোর আগেই ওই গৃহবধুর মৃত্যু হয়েছে বলে নিশ্চিত করেছে:

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.