ব্রেকিং নিউজ

টাঙ্গাইলে আরবি শব্দ উচ্চারণ করতে না পারায় মাদ্রাসার ছাত্রকে পিটিয়ে আহত

নিউজ টাঙ্গাইল ডেস্ক: টাঙ্গাইলের মধুপুর পৌর শহরের আকাশী শেওড়াতলা এলাকার উলূমে দ্বীনিয়াহ্ মাদ্রাসার হেফজ বিভাগের ১২ বছরের ছাত্র রিফাত হোসাইন আজ (৩ এপ্রিল) মঙ্গলবার সকালে ক্লাশে পড়া দিতে গিয়ে আরবি শব্দ ফাঁ উচ্চারণ করতে না পারায় ওই শ্রেণীর শিক্ষক ফজলুর রহমান তাকে পিটিয়েছে বলে অভিয়োগ উঠেছে। রিফাত বর্তমানে মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।

এলাকাবাসী জানান, স্থানীয় নজরুল ইসলাম নামের একব্যাক্তি ২০০৮ সালে উলূমে দ্বীনিয়াহ্ নামে মাদ্রাসাটি প্রতিষ্ঠা করেন। সে সময় থেকে এখন পর্যন্ত কমিটি বিহীন ভাবেই চলছে মাদ্রাসাটির সকল কার্যক্রম। রিফাতের বাবা জানান, ২ বছর বয়সে রিফাতের মা মারা যাওয়ার পর থেকে অনেক কষ্টে তাকে মানুষ করে পড়াশুনা চালিয়ে যাচ্ছি। আমার এই এতিম ছেলেকে এভাবে মেরেছে এজন্য প্রশাসনের কাছে শিক্ষক ফজলুর রহমানের উপযুক্ত শাস্তি দাবী করছি। এ ব্যাপারে অভিযুক্ত শিক্ষক ফজলুর রহমানের সাথে কথা হলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করেন। মাদ্রাসার প্রতিষ্ঠাতা নজরুল ইসলামের সাথে কথা বলতে চাইলে সাংবাদিকের পরিচয় শুনে ক্যামের সামনে আসেনি।

এ ব্যাপারে মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর চিকিৎসক রাশেদুজ্জামান জানান, চিকিৎসা দেওয়ার পর বর্তমানে ছেলেটি আশংকা মুক্ত রয়েছে। দুই-এক দিনের মধ্যে ছাড় পত্র দিয়ে বাড়িতে পাঠিয়ে দেয়া হবে। এব্যাপারে মধুপুর থানার অফিসার ইনচার্জ শফিকুল ইসলামের সাথে মোবাইলে যোগাযোগ করা হলে তিনি জানান, বিষয়টি আমি অবগত নই,তবে অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.