বাংলাদেশ ব্যাংকের সাবেক জিএম আব্দুল মালেক মিঞা’র ইন্তেকাল

এম সাইফুল ইসলাম শাফলু: বাংলাদেশ ব্যাংকের সাবেক জিএম, নবোদয় হাউজিং লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক, টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সম্মানিত সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুল মালেক মিঞা ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রাজিউন)। সোমবার ভোর রাতে ঢাকার ল্যাব এইড স্পেশালাইজড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৬৭ বছর। তিনি ৩ পুত্রসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন।
আবদুল মালেক মিঞা গত দশম জাতীয় সংসদ নির্বাচনে টাঙ্গাইল-০৮ (বাসাইল-সখীপুর) আসনে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে মনোনয়ন চেয়েছিলেন। মনোনয়ন না পেয়ে বিদ্রোহী প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ নিয়ে অল্প ভোটের ব্যবধানে হেরে যান। এবারও তিনি আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী ছিলেন।
সোমবার চারটি জানাযা শেষে উপজেলার হাতিবান্ধা তালিমঘরে পারিবারিক কবরস্থানে তাকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হবে। তাঁর মৃত্যুতে স্থানীয় সংসদ সদস্য অনুপম শাহজাহান জয়, জেলা আ.লীগের সভাপতি ফজলুর রহমান খান ফারুক, সাধারণ সম্পাদক এড. জোয়াহেরুল ইসলাম, উপজেলা আ.লীগের সভাপতি কুতুব উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ শওকত শিকদারসহ সখীপুর-বাসাইল আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতাকর্মী ও আপামর জনসাধারণ সমবেদনা প্রকাশ করেন।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.