ব্রেকিং নিউজ :

আন্তর্জাতিক প্রযুক্তি প্রশিক্ষণ সেমিনারে জাহাঙ্গীর আলম সেলিমের বিদেশ সফর

নিউজ টাঙ্গাইল ডেষ্ক: সিটি স্ক্যান এবং এম,আর,আই উপর জ্ঞান বৃব্ধি ও আর্ন্তজাতিক আধুনিক প্রযুক্তির প্রয়োগ প্রশিক্ষণে বিদেশ সফর যাচ্ছেন মো. জাহাঙ্গীর আলম সেলিম। তিনি রোগ নির্ণয়ে বিশ্বের অত্যাধুনিক রেডিওলজীক্যাল ডায়াগনষ্টিক সিষ্টেম-এ প্রশিক্ষণ সেমিনারে অংশ গ্রহণ করবেন। এতে বিশ্বের বিভিন্ন দেশ হতে রেডিওলজিষ্ট এবং টেকনোলজিষ্টরা অংশ গ্রহণ করবেন। তিনি ৯৯ জার্মান রঞ্জেন কংগ্রেঞ্জ ২০১৮ সেমিনার এবং প্রশিক্ষনে অংশ গ্রহণের উদ্দ্যেশে ৫ই মে (শনিবার) রাতে আমিরাত এয়ার লাইন্সে ঢাকা ছাড়বেন। তিনি প্রথমে দুবাই হয়ে প্যারিসের (ফ্রান্স) এরপর জার্মানির ফ্রাংকফুট হয়ে ৯৯ জার্মান রঞ্জেন কংগ্রেঞ্জ যোগদান করবেন। সেমিনার শেষে বার্লিন হয়ে সুইজারল্যান্ডের জেনেভা ভিজিট করে ইতালির মিলান ও ভেনিস ভিজিট শেষে আগামী ১৬ই মে দেশে ফিরবেন।
এ ব্যাপারে জাহাঙ্গীর আলম সেলিম বলেন, দেশের চিকিৎসা বিজ্ঞানে রোগ নির্ণয়ে এক গুরুত্বপূর্ণ ভূমিকা পালনের জন্যই এ আন্তর্জাতিক প্রশিক্ষণ। তিনি প্রশিক্ষণ শেষে ভালভাবে দেশে ফিরে আসতে পারেন এ জন্য দেশবাশীর নিকট দোয়া প্রার্থণা করেছেন।
এর আগে তিনি জাপান, কুরিয়া, টাইওয়ান, হংকং, চায়না, সাউদি আরাবিয়া, ইন্ডিয়া, থাইল্যান্ড, মালেশিয়া, সিঙ্গাপুরের আর্šÍজাতিক সেমিনার, প্রশিক্ষণ এবং উচ্চশিক্ষায় ভ্রমনে গিয়াছেন।
তিনি The 99th German Rontgen Congress Leipzig, May 09th to 12th 2018, CT Scan & MRI Skill development International Conferences,Training & Refresher courses, Workshops, Scientific Seminars all topics of Radiology and Imaging. Gi Congress Delegate হিসাবে Official Invitation পেয়ে তিনি এ প্রশিক্ষণ সেমিনারে অংশ গ্রহণ করছেন ।
তিনি নিউজ টাঙ্গাইলের সম্পাদক, এশিয়ান টেলিভিশনের সাংবাদিক এম সাইফুল ইসলাম শাফলু’র ছোট চাচা। তিনিও তাঁর চাচার সর্বাঙ্গীন মঙ্গল কামনায় জন্য দেশবাসীর কাছে দোয়া প্রার্থণা করেছেন।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.