ব্রেকিং নিউজ :

বাসাইলে বিভিন্ন বিদ্যালয়ে বৈজ্ঞানিক উপকরণ বিতরণ

বাসাইল প্রতিনিধিঃ শিক্ষার গুনগত মান বৃদ্ধি ও জ্ঞান লব্ধ সহজিকরণের লক্ষে টাঙ্গাইলের বাসাইলে মাধ্যমিক পর্যায়ের বিভিন্ন প্রতিষ্ঠানে বৈজ্ঞানিক যন্ত্র বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (১৭ মে) সকালে এ উপকরণ বিতরণ করা হয়। সেকেন্ডারী এডুকেশন সেক্টর ইনভেস্টমেন্ট প্রোগ্রাম (ঝঊঝওঋ) এর আওয়ায় জউচচ এর সংস্থান অনুযায়ী মাধ্যমিক স্তরে শিক্ষা প্রতিষ্ঠানে বিতরণের জন্য বরাদ্ধকৃত শিক্ষা প্রতিষ্ঠানে ব্যবহারের জন্য মাধ্যমিক শিক্ষা অফিসের মাধ্যমে এ সমস্ত যন্ত্রপাতি বুঝিয়ে দেওয়া হয়। এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান কাজী শহীদুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা শামছুন নাহার স্বপ্না, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোহাম্মদ বাবুল হাছান, উপজেলা একাডেমিক সুপারভাইজার আল আমিন, কাশিল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মির্জা রাজিক, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি মীর মনিরুজ্জামানসহ বিভিন্ন স্কুল ও মাদ্রাসার প্রধান শিক্ষকবৃন্দ।

বাসাইল মাধ্যমিক শিক্ষা অফিস সূত্রে জানা যায়, উপজেলার ২০টি মাধ্যমিক বিদ্যালয় ও ৬ টি মাদ্রাসায় এসব বৈজ্ঞানিক যন্ত্রপাতি বিতরণ করা হয়। প্রজেক্ট থেকে প্রাপ্ত প্রত্যেক প্রতিষ্ঠানের জন্য বিষয় ভিত্তিক ১১৭টি আইটেমের ১০১৮ পিছ বৈজ্ঞানিক যন্ত্র দেওয়া হয়েছে।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.