দেখে নিন আর্জেন্টিনার বিশ্বকাপ দল

স্পোর্টস ডেস্ক : ২৪ ঘণ্টা আগেই নিজের ক্লাব ইন্টার মিলানকে ঐতিহাসিক এক ম্যাচ জিতিয়ে চ্যাম্পিয়ন্স লিগে তুলেছেন মাউরো ইকার্দি। ২৯ গোল করে হয়েছেন ইতালিয়ান লিগের সর্বোচ্চ গোলদাতাও। তবুও মন গললো না আর্জেন্টিনার কোচ হোর্হে সাম্পাওলির। আর্জেন্টিনার জন্য ঘোষিত ২৩ সদস্যের দলে জায়গা হলো না ২৪ বছর বয়সী এই স্ট্রাইকারের। সোমবার স্থানীয় সময় দুপুর ১টায় এই দল ঘোষণা করেন আর্জেন্টাইন কোচ। ইকার্দি সুযোগ না পেলেও ঠিকই জায়গা করে নিয়েছেন জুভেন্টাসের ফরোয়ার্ড পাওলো দিবালা। ইনজুরির কারণে আর্জেন্টিনার দলে পাওয়া নিয়ে সংশয় ছিল লুকাস বিলিয়ার। কিন্তু আর্জেন্টিনার ফিজিওর সবুজ সিগন্যাল পেয়েও তাকে দলে রেখেছেন কোচ সাম্পাওলি। তাছাড়া আক্রমণভাগে মাত্র দু’জন স্ট্রাইকারকে রেখেছেন তিনি। ইনজুরি থেকে বিশ্বকাপের সময়ে সেরা উঠবেন আগুয়েরো। সঙ্গে রয়েছেন গঞ্জালো হিগুয়াইনও। তিনটি ফাইনালে দৃষ্টিকটু মিস করার পরেও তার ওপরই ভরসা করছেন কোচ।

গোলকিপার : সার্জিও রোমেরো, উইলি কাবায়েরো, ফ্রাঙ্কো আরমানি।

ডিফেন্ডার : গ্যাব্রিয়েল মার্কাদো, ক্রস্টিয়ান আনসালদি, নিকোলাস ওটামেন্ডি, ফেডেরিকো ফাজিও, মার্কস রোহো, নিকোলাস তালিয়াফিকো, মার্কস আকুনিয়া, এডুয়ার্ডো সালভিও।

মিডফিল্ডার : হাভিয়ের মাসচেরানো, লুকাস বিলিয়া, এভার বানেগা, জিওভানি লো সেলসো, ম্যানুয়েল লানজিনি, এঞ্জেল ডি মারিয়া, ম্যাক্সি মেজা।

ফরোয়ার্ড : লিওনেল মেসি, পাওলো দিবালা, সার্জিও আগুয়েরো, গঞ্জালো হিগুয়াইন, ক্রিস্টিয়ান পাভন।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.