ব্রেকিং নিউজ :

মির্জাপুরে একসঙ্গে তিন কন্যা সন্তান প্রসব

নিজস্ব প্রতিনিধিঃ টাঙ্গাইলের মির্জাপুরে একসাথে তিন সন্তানের জন্ম হয়েছে। উপজেলার তরফপুর গ্রামের মাসুদ রানার স্ত্রী মরিয়র (২২) শুক্রবার রাতে মির্জাপুর জেনারেল হাসপাতাল অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারে এই তিন সন্তান প্রসব করেন। তিনটি সন্তানই মেয়ে বলে জানা গেছে।

পারিবারিক সূত্রে জানা যায়, শুক্রবার বিকেলে মরিয়মের প্রসব ব্যথা শুরু হলে বাড়ি থেকে সন্ধ্যায় তাকে মির্জাপুর জেনারেল হাসপাতালের প্রসূতি বিভাগে ভর্তি করা হয়। তারপর রাতে সিজারিয়ানের মাধ্যমে তিনটি মেয়ে সন্তান প্রসব করেন মরিয়ম। এদিকে একসাথে তিনটি সন্তান হওয়ার ফলে দরিদ্র মরিয়মের পরিবার বিপাকে পড়েছে এবং সন্তানগুলো ওজনে কম হওয়ায় হতদরিদ্র পরিবারটি বেশ দুশ্চিন্তার মধ্যে রয়েছেন।অপরদিকে একসঙ্গে তিন সন্তান প্রসবের খবর ছড়িয়ে পড়লে হাসপাতালের অন্য ওয়ার্ড এবং আশপাশের উৎসুক মানুষ প্রসূতি বিভাগে ভিড় জমাতে থাকে।

এ বিষয়ে, মির্জাপুর জেনারেল হাসপাতাল অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারের চিকিৎসক ডা. এএসএম আনোয়ারুল কাদের সাঈদের সাথে কথা হলে তিনি বলেন, তিনটি সন্তানের মধ্যে একটি সন্তান তিন কেজি আর একটি দুই কেজি ও আর একটি দেড় কেজি ওজনের হয়েছে। তবে আবহাওয়া পরিবর্তন ও বেশ সময় পার হয়ে যাওয়ার ফলে বিপদের আশঙ্কা কেটে গেছে। বর্তমানে তিনটি সন্তানই ভালো রয়েছে। তবে এখন শুধু ভালো যত্নের প্রয়োজন।

[/starlist]

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.