ব্রেকিং নিউজ :

টাঙ্গাইলের মাভাবিপ্রবিতে আর্জেন্টিনা সমর্থক গোষ্ঠীর কমিটি গঠন

সাইফুল মজুমদার, মাভাবিপ্রবি প্রতিনিধিঃ মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (মাভাবিপ্রবি) আগামী ৪ বছর মেয়াদী ফুটবলের আর্জেন্টিনা সমর্থক গোষ্ঠীর ১৯৪৮ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।

মঙ্গলবার বিকালে প্রায় ২০০০ জন সমর্থকের সর্বসম্মতিক্রমে আইসিটি বিভাগের ইয়াছিন আরাফাতকে সভাপতি ও গণিত বিভাগের রাজিকুর রহমানকে সাধারণ সম্পাদক এবং সজীব তালুকদার, সাইদুর রহমান, নূর নবী সিদ্দীকী, ইমরান মিয়া, আশরাফুল ইসলাম, আরিফুল ইসলামকে উপদেষ্টা করে কমিটি গঠন করা হয়। কমিটিতে আব্দুর সালাম শাওন, কাজী মোঃ রফিকুল ইসলামসহ ৭ জনকে সহ-সভাপতি, জুলপিকার রহমান মিলনসহ ৬ জনকে যুগ্ম সাধারণ সম্পাদক, আল হাসান নূরসহ ৬ জনকে সাংগঠনিক সম্পাদক, অমিত আচার্যকে প্রচার সম্পাদক, শুভ বিশ্বাসকে দপ্তর সম্পাদক, নাজমুল হাসানকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল দখল বিষয়ক সম্পাদক, আবুল বাশারকে মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান হল দখল বিষয়ক সম্পাদক, ফখরুল আলম সৌরভকে জিয়াউর রহমান হল দখল বিষয়ক সম্পাদক, হুমায়ন হিমুকে গুটিবাজ প্রতিরোধ বিষয়ক সম্পাদক, ফাহিদ এনামকে অপপ্রচার মোকাবেলা বিষয়ক সম্পাদক, শিহাব রিকুকে ম্যাচ অ্যানালাইসিস বিষয়ক সম্পাদক, নাইম আহমেদকে মিছিল বিষয়ক সম্পাদক, মাহাবুবা ইয়াসমিনকে জাহানারা ইমাম হল দখল বিষয়ক সম্পাদক, সুমাইয়া নাসরীন পাপড়িকে আলেমা খাতুন হল দখল বিষয়ক সম্পাদক, সম্পা গোস্মামীকে স্লেজিং প্রতিরোধ বিষয়ক সম্পাদক, মুমাশ্বিরীন মিতুকে সোস্যাল মিডিয়া বিষয়ক সম্পাদক, প্রসেনজিৎকে হা হা রিয়্যাক্ট বিষয়ক সম্পাদক, মাহমুদুল ইসলামকে ১ম গেট দখল বিষয়ক সম্পাদক, মেহেদী নোবেলকে স্বপ্ন চত্বর দখল বিষয়ক সম্পাদক, রাকিবুল হাসানকে বুদ্ধিজীবী চত্বর দখল বিষয়ক সম্পাদক, শামীমা জুথিকে প্রমিলা দর্শক বিষয়ক সম্পাদক, তৌহিদকে লাল কার্ড বিষয়ক সম্পাদক, নাফিসকে হলুদ কার্ড বিষয়ক সম্পাদক, অর্ণব ধরকে পতাকা বিষয়ক সম্পাদক, রবিনকে হাতির কবর দখল বিষয়ক সম্পাদক, শুভ পালকে বিদ্রুপ প্রতিরোধ বিষয়ক সম্পাদক, সাব্বির আহমেদকে উল্লাস বিষয়ক সম্পাদক, মোক্তারকে সংঘর্ষ প্রতিরোধ বিষয়ক সম্পাদকসহ ৬৩ জন কার্যকারী সদস্য নিয়ে সর্বমোট ১৯৪৮ জন সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

গঠিত কমিটি সম্পর্কে নব-নির্বাচিত সভাপতি ইয়াছিন আরাফাত বলেন, আমরা বিশ্ববিদ্যালয়ের সর্ববহৎ সমর্থক গোষ্ঠী। আমি বিশ্বাস করি, আর্জেন্টিনা আমদের ভাল খেলা উপহার দিবে এবং রাশিয়া বিশ্বকাপ জয় করবে। আমি আমার আর্জেন্টিনা সমর্থক গোষ্ঠীর জন্য ক্যাম্পাসে বড় পর্দায় খেলা দেখানোর ব্যাবস্থা করব।

সাধারণ সম্পাদক রাজিকুর রহমান বলেন, আমি ছোটবেলা থেকেই আর্জোন্টনা শৈল্পিক খেলার ভক্ত। আমি জানি যে আমাদের এই বিশাল সমর্থক গোষ্ঠী দেখে অন্যন্য দলের সমর্থকরা ঈর্ষান্বিত হবে। আমি তাদের প্রতি সমবেদনা জানাই এবং সকলকে অনুরোধ করব, সবাই একসাথে বড় পর্দায় খেলা উপভোগ করি। আমি বিশ্বাস করি মেসি আমাদের এবারের রাশিয়া বিশ্বকাপটি উপহার দিবে।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.