ব্রেকিং নিউজ :

টাঙ্গাইলে সুলতান সালাউদ্দিন টুকুর মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিলে পুলিশের বাধাঁ

নিউজ টাঙ্গাইল ডেস্কঃ টাঙ্গাইলে সুলতান সালাউদ্দিন টুকুর মুক্তির দাবিতে যুবদল ও ছাত্রদলের বিক্ষোভ মিছিলে বাধাঁ প্রদান করেছে পুলিশ। মঙ্গলবার দুপুর ১২টায় ভিক্টোরিয়া রোডস্থ দলীয় কার্যালয় থেকে সুলতান সালাউদ্দিন টুকুর মুক্তির দাবীতে ছাত্রদল ও যুবদল একটি বিক্ষোভ মিছিল বের করতে চাইলে তাতে বাধাঁ প্রদান করে পুলিশ। পুলিশি বাধাঁর মুখে সেখানেই সংক্ষিপ্ত সমাবেশ করে যুবদল ও ছাত্রদল নেতৃবৃন্দ।

সমাবেশে বক্তব্য রাখেন, জেলা বিএনপি’র সাধারন সম্পাদক এডভোকেট ফরহাদ ইকবাল, যুগ্ন-সম্পাদক খন্দকার রাশেদুল আলম রাশেদ, জেলা যুবদলের আহবায়ক আশরাফ পাহেলী ও জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি সৈয়দ মনিরুজ্জামান জুয়েল প্রমূখ। এ সময় উপস্থিত ছিলেন, টাংগাইল জেলা বিএনপি’র সহ-সভাপতি আতাউর রহমান জিন্নাহ, মাহমুদুল হক সানু, যুগ্ম সম্পাদক আবুল কাসেম, জেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক শফিকুর রহমান শফিক, প্রচার সম্পাদক এ কে এম মনিরুল হক মনির, সেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক আঃ রঊফ ও জেলা যুবদলের সদস্য সচিব মাসুদ তালুকদারসহ বিএনপি, যুবদল, ছাত্রদল, শ্রমিকদলের সকল পর্যায়ের নেতৃবৃন্দ।

উল্লেখ্য গত রাত আনুমানিক ১২টায় বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকুকে সাদা পোশাকে ডিবি পুলিশ রাজধানীর উত্তরা থেকে গ্রেফতার করেছে। তখন থেকে তাকে কোথায় নিয়ে গেছে তার কোন সন্ধান পাওয়া যায়নি, এর প্রতিবাদে টাঙ্গাইলে যুবদল ও ছাত্রদল বিক্ষোভ মিছিল ও সমাবেশের আয়োজন করে।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.