ব্রেকিং নিউজ :

এখন জানা যাবে ফেসবুকে যুক্ত থাকার সময়

ফেসবুক জনপ্রিয় সামাজিক যোগাযোগ মাধ্যম। তবে অভিযোগ আছে, এ মাধ্যমে অতিরিক্ত সময় যুক্ত থাকেন অনেকেই। কিন্তু কতটুকো সময় এর পেছনে ব্যয় করেন তা সঠিক করে বলতে পারেন না কেউই। আর এই যুক্ত থাকার সময়টির জানান দিতেই জনপ্রিয় এ মাধ্যমটি আনছে এবার নতুন ফিচার।

এ ফিচারের মাধ্যমে জানা যাবে ব্যবহারকারী সপ্তাহে বা দিনে কত সময় ফেসবুকে যুক্ত থাকেন। ফিচারের সম্ভাব্য নাম হতে পারে ‘ইউর টাইম অন ফেসবুক’।এছাড়া নতুন এ ফিচারে ব্যবহারকারীরা প্রত্যেকদিনের সময়সীমা নির্ধারণ করতে পারবেন। ফেসবুক নোটিফিকেশনের মতো এ ফিচারটিরও একটি লিংক থাকতে পারে।

শুক্রবার (২২ জুন) তথ্যপ্রযুক্তি ভিত্তিক আন্তর্জাতিক সংবাদমাধ্যমগুলো এমনটি প্রকাশ করেছে।সংবাদমাধ্যমকে ফেসবুকের এক মুখপাত্র জানিয়েছেন, ফেসবুক সবসময় ব্যবহারকারীদের সুবিধার জন্য কাজ করে। ব্যবহারকারীরা যাতে ফেসবুকে তাদের যথার্থ সময় যুক্ত থাকেন এজন্য এ নতুন ফিচার আনা হচ্ছে।

এ ফিচার ব্যবহারকারীদের উপকারে আসবে।এর আগে অবশ্য অ্যাপল ও গুগলও এমন একটি ফিচার যুক্ত করেছিল। অ্যাপল ও গুগলের ফিচারে ট্যাবের মাধ্যমে কম্পিউটার ও স্মার্টফোনে যুক্ত থাকার সময় জানা যায়।ফেসবুকের এ ফিচারটি নিয়ে এখনও কাজ চলছে। উন্নতি সাধনে কাজ করছে ফেসবুক টিম। তবে কবে নাগাদ ব্যবহারকারীদের জন্য ফিচারটি উন্মুক্ত করা হবে তা জানা যায়নি।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.