ব্রেকিং নিউজ :

‘যদি একদিন’র ফার্স্ট লুক প্রকাশ

তাহসান খান ও শ্রাবন্তীকে নিয়ে মুহাম্মদ মোস্তফা কামাল রাজ নির্মাণ করছেন ‘যদি একদিন’। অল্প কিছুদিনের মধ্যেই শেষ হবে এর শুটিং।

গত মঙ্গলবার (২৬ জুন) রাতে ছবিটির ফার্স্ট লুক পোস্টার প্রকাশ করেছে প্রযোজনা সংস্থা বেঙ্গল মাল্টিমিডিয়া। পোস্টারে ছবিটির প্রধান তিনটি চরিত্র তাহসান, শ্রাবন্তী ও তাসকিনের দেখা মিলেছে।’যদি একদিন’ ছবির ফার্স্টলুক পোস্টারএকই দিন ‘যদি একদিন’র তারকাদের নিয়ে একটি ঘরোয়া অনুষ্ঠানের আয়োজন করে বেঙ্গল মাল্টিমিডিয়া। প্রতিষ্ঠানটির তেজগাঁওয়ের নিজস্ব ভবনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- মুহাম্মদ মোস্তফা কামাল রাজ, তাহসান খান, শ্রাবন্তী, তাসকিন আহমেদ, আনন্দ খালেদ, মাসুম বাশার, সাবেরী আলম, সুজাত শিমুল, গীতিকার আসিফ ইকবাল। এছাড়া আমন্ত্রিত অতিথিদের মধ্যে ছিলেন চিত্রনায়ক ফারুক, পরিচালক সোহানুর রহমান সোহান প্রমুখ।অনুষ্ঠানে তাহসান বলেন, আমরা যারা শিল্পী। আমরা আসলে অনেক কাজ করি। এরমধ্যে কিছু কাজ বেঁচে থাকে, কিছু কাজ মিলিয়ে যায়। এই কাজটার প্রতি ইউনিটের সবার প্রেম আছে।

সে কারণে এ কাজটা বেঁচে থাকবে।শ্রাবন্তী বলেন, বাংলাদেশের একক প্রোডাকশনে এটি আমার প্রথম ছবি ‘যদি একদিন’। ছবির গল্প এত সুন্দর যে, আমার কাছে মনে হয় গল্পই এ ছবির হিরো। পরিবারের সবাইকে নিয়ে হলে গিয়ে দেখার মতো একটা ছবি হতে যাচ্ছে।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.