ব্রেকিং নিউজ :

টাঙ্গাইলের বাসাইল পৌরসভা নির্বাচনের ভোট গ্রহন শেষে-চলছে ভোট গননা

বাসাইল প্রতিনিধি: টাঙ্গাইলের বাসাইল পৌরসভা নির্বাচনে শান্তিপূর্ণভাবে ভোট গ্রহন শেষ হয়েছে। সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত একটানা ভোট গ্রহন শেষে এখন চলছে ভোট গননার কাজ।

সকাল থেকেই ভোট কেন্দ্র গুলোতে দীর্ঘ লাইনে দাড়িয়ে উৎসবমুখর পরিবেশে ভোট দিতে দেখা গেছে। কোথাও কোন গোলযোগ ছাড়াই শান্তিপূর্ণভাবে ভোট গ্রহন শেষ হয়েছে। এ পৌরসভায় তিনজন মেয়র প্রার্থী প্রতিদ্বন্দিতা করেছেন। এছাড়াও তিনটি সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১৪জন এবং ৯টি সাধারণ কাউন্সিলর পদে ৩৭ জন প্রার্থী প্রতিদ্বন্দিতা করছেন। মোট ১০টি কেন্দ্রে ভোট গ্রহণ করা হয়েছে। বাসাইল পৌরসভায় মোট ১৬ হাজার ৪০০জন ভোটার। এরমধ্যে ৭ হাজার ৯২৫জন পুরুষ ভোটার এবং মহিলা ভোটার ৮ হাজার ৪৭৫জন।

উল্লেখ্য, এ নির্বাচনে বঙ্গবীর কাদের সিদ্দিকীর কৃষক শ্রমিক জনতা লীগ মনোনিত মেয়র প্রার্থীর সমর্থনে বিএনপি গত মঙ্গলবার তাদের প্রার্থী প্রত্যাহারের ঘোষনা দিলেও বিএনপি প্রার্থী মো. এনামুল করিম মিঞা নির্বাচনে অংশ নেওয়ায় তাকে দল থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। নির্বাচনের আগের দিন ২৯ জুন এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। দলের সিনিয়ির যুগ্ম মহাসচিব এডভোকেট রুহুল কবির রিজভী’র স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তি থেকে আরো জানা যায়, দলীয় শৃঙ্খলা ভঙ্গ ও দলের স্বার্থবিরোধী কর্মকান্ডে লিপ্ত থাকার অভিযোগে দলীয় গঠনতন্ত্রের ৫(গ) ধারায় দলের সদস্যপদ সহ সকল পর্যায়ের পদ থেকে সাময়িক বহিষ্কার করা হলো।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.