News Tangail

টাঙ্গাইলে রাজনৈতিক দল নিবন্ধনের সিদ্ধান্ত পুনঃনিরীক্ষার দাবি

রাজনৈতিক দল নিবন্ধনের সিদ্ধান্ত পুনঃনিরীক্ষার দাবিতে সংবাদ সম্মেলন করেছে গণসংহতি আন্দোলন টাঙ্গাইল জেলা শাখা।  সোমবার (১০ জুলাই) দুপুরে টাঙ্গাইল শহরের ভিক্টোরিয়া রোডস্থ শামসুর রহমান খান সুপার মার্কেটের তৃতীয় তলায় সংগঠনটির নিজ কার্যালয়ে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন টাঙ্গাইল জেলা কমিটির সমন্বয়কারী তুষার আহম্মেদ লাবু, সদস্য সচিব দিদার মাসতুয়াল, কেন্দ্রীয় সংগঠক আশরাফুল আলম সোহেল, টাঙ্গাইল সদর কমিটির সমন্বয়কারী সেলিম আহম্মেদ, টাঙ্গাইল জেলা কমিটির সদস্য সাফিন আহমেদ বাবু, বাংলাদেশ ছাত্র ফেডারেশনের সংগঠক ফাতেমা রহমান বিথী, সদস্য বাদল আহমেদ, মধুপুর থানা কমিটির সদস্য সচিব গোবিন্দ বর্মণ, নাগরপুর থানা কমিটির সদস্য সচিব আব্দুল আলীম প্রমুখ।

সংবাদ সম্মেলনে বক্তরা বলেন, আমাদের জেলায় গণসংহতি আন্দোলনের জেলা কমিটি ও তিনটি থানা কমিটি আছে। টাঙ্গাইল সদর থানা, মধুপুরর থানা, এবং নাগরপুর থানায় আমাদের কমিটি আছে।

প্রত্যেকটি থানার সদস্যের তালিকা আমরা নির্বাচন কমিশনে জমা দিয়েছি। এর বাইরেও অনেকে আমাদের সদস্য আছেন, যারা নির্বাচন কমিশনের উক্ত এলাকার ভোটার সদস্য হবার শর্ত পূরণ করেন না বলে আমরা নির্বাচন কমিশনে জমা দেইনি।

কাজেই সমস্ত বিচারেই আমরা নির্বাচন কমিশনে নিবন্ধনের প্রকৃত দাবিদার বলে নিজেদের মনেকরি। আমরা আশা করি নির্বাচন কমিশন তার সিদ্ধান্ত পূণঃবিবেচনা করে গণসংহতি আন্দোলনসহ অন্যায্যভাবে বাদ দেয়া সক্রিয় রাজনৈতিক দলগুলোর আবেদন মাঠ পর্যায়ে জরিপের জন্য প্রেরণ করবে এবং নিবন্ধন বিষয়ে ইতিবাচক সিদ্ধান্তে উপনীত হবে।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.