News Tangail

কালিহাতীতে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা

শুভ্র মজুমদার, কালিহাতী প্রতিনিধি :“স্বয়ংসম্পূর্ণ মাছে দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ” এই প্রতিপাদ্য নিয়ে সারাদেশের ন্যায় টাঙ্গাইলের কালিহাতীতে জাতীয় মৎস সপ্তাহ-২০১৮ উদ্যাপন উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৯ জুলাই) সকাল ১১ টায় উপজেলা প্রশাসন ও মৎস্য অধিদপ্তরের আয়োজনে এবং উপজেলা নির্বাহী অফিসার মুছাম্মৎ শাহীনা আক্তারের সভাপতিত্বে র‌্যালীটি উপজেলা পরিষদ চত্বর থেকে শুরু হয়ে শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে পূণরায় উপজেলা পরিষদ চত্ত্বরে এসে শেষ হয়।

পরে উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ১৩৩, টাঙ্গাইল-৪ কালিহাতী আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব হাছান ইমাম খান সোহেল হাজারী। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা কমিশনার (ভূমি) নাফিসা আক্তার, কালিহাতী থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মনসুর আলী আরিফ, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি নুরুন্নবী সরকার প্রমূখ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা মৎস্য কর্মকর্তা আব্দুল হালিম। আলোচনা শেষে উপজেলা পরিষদ চত্ত্বরের পুকুরে বিভিন্ন জাতের পোনা মাছ অবমুক্তকরন করা হয়।

উল্লেখ্য জাতীয় মৎস সপ্তাহ-২০১৮ উপলক্ষে ১৮ জুলাই বুধবার থেকে ২৪ জুলাই মঙ্গলবার পর্যন্ত এ উপজেলায় বিভিন্ন কর্মসূচী গ্রহন করা হয়েছে।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.