News Tangail

স্ত্রীর যৌনাঙ্গে বৈদ্যুতিক শক দিয়ে খুন করল স্বামী!

স্ত্রীর অন্য কোনো পুরুষের সঙ্গে শারীরিক সম্পর্ক রয়েছে। শুধুমাত্র এই সন্দেহের উপর ভিত্তি করে স্ত্রীর গোপনাঙ্গে বিদ্যুতের শক দিয়ে নির্মমভাবে খুন করল নিষ্ঠুর এক জওয়ান স্বামী। বর্বর! অমানবিক! গাঁ শিউরে ওঠার মতো এ ঘটনাটি ঘটেছে, ভারতের ছড়িশগড়ের বালোডাবাজার-ভাটাপাড়া জেলায়। এ ঘটনায় অবশ্য অভিযুক্ত ওই স্বামীকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গেছে, ঘাতক ওই স্বামীর নাম সুরেশ মিরি (৩৩)। সে দান্তেওয়াড়াতে ভারতীয় সিএএফের ষষ্ঠ ব্যাটালিয়নে কর্মরত। বুধবার (১৮ জুলাই) তার স্ত্রী লক্ষ্মী (২৭) বাড়িতেই ছিল। সে এসময় ঘরের কাজ করছিল। তখনই তার স্বামী মিরি তাকে প্রচণ্ড মারধর করতে শুরু করে। স্বামীর মারের আঘাতে লক্ষ্মী এক পর্যায় জ্ঞান হারায়। এখানেই শেষ নয়, এর পরই তার যৌনাঙ্গে বিদ্যুতের শক দেয় মিরি। ফলে ঘটনাস্থলেই মৃত্যু হয় লক্ষ্মীর।

পুলিশি জিজ্ঞাসাবাদে অবশ্য স্ত্রীকে খুনের কথা স্বীকারও করে নিয়েছেন মিরি। তিনি জানিয়েছেন, তার সন্দেহ ছিল স্ত্রীর অন্য কোনো পুরুষের সঙ্গে সম্পর্ক রয়েছে। তাই এই নির্মম কাজটি করেছে সে।

জানা গেছে, কয়েক বছর আগে মিরির সঙ্গে বিয়ে হয় লক্ষ্মীর। তাদের সংসারে দুটি সন্তানও আছে। বর্তমানে ভাটাপাড়ার হাউসিং বোট কলোনিতে থাকত তারা। বিদ্যুতস্পৃষ্ঠ হয়ে স্ত্রীর মৃত্যু হয়েছে বলে মিরি তার শ্বশুরবাড়িতে ফোন করে। মিরি ফোনে জানায়, লক্ষ্মী অসুস্থ হয়ে মারা গিয়েছে। কিন্তু, লক্ষ্মীর বাড়ির লোকজনের সন্দেহ হলে তারা পুলিশকে খবর দেয়। এরপর পুলিশ জেরা শুরু করতেই নিজের অপরাধ কবুল করে মিরি৷

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.