News Tangail

আবেগী পোস্ট ছেলেকে নিয়ে এ কি বললেন অপু বিশ্বাস

বাংলাদেশের বড় পর্দার জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস। তার একমাত্র ছেলের নাম আব্রাম খান জয়। ছোট্ট আব্রামের বয়স এখন এক বছর ১০ মাস। বর্তমানে মায়ের সঙ্গেই হেসে-খেলে বড় হচ্ছে আদরে মাখা আব্রাম। ছেলেকে মায়া-মমতায় আগলে রেখে জীবনের দীর্ঘ পথ পাড়ি দিচ্ছেন এ অভিনেত্রী।

মাঝেমধ্যেই অপু বিশ্বাস তার ছেলে আব্রামকে নিয়ে তাদের মা-ছেলের বিভিন্ন খুনসুটি, দৈনন্দিন কর্মকাণ্ডের নানা মুহূর্ত সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতে পোস্ট করে তাদের বর্তমান অবস্থার কথা জানান দেন সবাইকে।

১৭ জুলাই চিত্রনায়িকা অপু তার ফেসবুক পেজে ছেলে আব্রামকে নিয়ে একটি আবেগী লেখা পোস্ট করেন। বিডি২৪লাইভ ডট কমের পাঠকদের জন্য অপুর সেই স্ট্যাটাস তুলে ধরা হল-

অপু লেখেন, ‘তুমি যা চাও তার সবটুকু দেওয়ার মতো সামর্থ্য হয়তো তোমার মায়ের নেই। কিন্তু তার যতটুকু ভালোবাসা আছে তার চেয়েও বেশি দেওয়ার ক্ষমতা তোমার মায়ের আছে।’

উল্লেখ্য, শাকিব-অপুর বিয়ে হয় ২০০৮ সালের ১৮ এপ্রিল। কিন্তু ৯ বছর বিয়ের খবর গোপন রাখেন এই তারকা জুটি। ২০১৭ সালের ১০ এপ্রিল একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে ছয় মাস বয়সী ছেলে আব্রামকে সঙ্গে নিয়ে হাজির হন অপু। এরপর দেশজুড়ে ব্যাপক চাঞ্চল্যর সৃষ্টি হয় ইস্যুটি নিয়ে।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.