News Tangail

‘শাকিবের প্রতিদ্বন্দ্বী হওয়ার যোগ্যতা নেই’

২০১৬ সালের ঈদুল আজহায় ‘রক্ত’ দিয়ে বড়পর্দায় অভিষেক হয় রোশানের। একই দিন মুক্তি পায় শাকিব খানের দুই সিনেমা। স্বভাবতই এগিয়ে ছিলেন ঢালিউডের কিং খান।

এবারের ঈদে মুক্তি পাচ্ছে রোশান অভিনীত ‘বেপরোয়া’। সাথে থাকছে শাকিব খানের ‘ক্যাপ্টেন খান’। সব মিলিয়ে মুক্তির ঘোষণার পরপরই শাকিব-রোশানের বক্স অফিস প্রতিদ্বন্দ্বিতা নিয়ে উত্তেজনা ছড়াচ্ছে।

তবে তরুণ এ নায়ক জানালেন, শাকিবের প্রতিদ্বন্দ্বী হওয়ার যোগ্যতা তার নেই।

রোশান ফেসবুকে বলেন, ‘শাকিব খান। যেই মানুষটিকে এতটাই ভালবাসি যে তার প্রতিটা মুভির জন্য অপেক্ষা করি। যার ভক্ত আমি তার প্রতিদ্বন্দ্বী হওয়ার যোগ্যতা আমার কোন দিক থেকেই নেই।’

আরো বলেন, “এই ঈদে ভাইয়ের সহকর্মী হিসেবে আসতে চাই৷ দুটি কারণে এইবারের ঈদে আমি খুব উচ্ছ্বসিত। প্রথমত ‘ক্যাপ্টেন খান’ দেখবো। দ্বিতীয়ত আমার ছবি ‘বেপরোয়া’ দেখবো!”

‘ক্যাপ্টেন খান’ পরিচালনা করছেন ওয়াজেদ আলী সুমন। শাকিবের বিপরীতে আছেন শবনম বুবলি। অন্যদিকে কলকাতার রাজা চন্দ পরিচালিত ‘বেপরোয়া’য় রোশানের নায়িকা ববি।

‘বেপরোয়া’ প্রযোজনা করছে জাজ মাল্টিমিডিয়া। এর আগের ঘোষণায় বলা হয়, ঈদে প্রতিষ্ঠানটির অন্য সিনেমা ‘দহন’ মুক্তি পাবে। তবে সম্প্রতি ছবিটি সরে যায়।

এদিকে সোমবার সন্ধ্যায় প্রকাশ হয় ‘বেপরোয়া’র ফার্স্টলুক। এতে রোশানকে অ্যাকশন মেজাজে পাওয়া যায়।

২০১৭ সালের আগস্টে ‘বেপরোয়া’র মহরত হয়। যার বেশির ভাগ অংশের দৃশ্যায়ন হয় ভারতে। অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন শহীদুল আলম সাচ্চু, তারিক আনাম খান, নানা শাহ, রেবেকা, কমল পাটেকরসহ অনেকে।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.