ব্রেকিং নিউজ
News Tangail

যে কারনে ‘ঠিকানা’য় ফিরলেন মোশাররফ-রিচি

ঈদুল আজহায় প্রচারের জন্য নির্মিত হয়েছে ঠিকানা শিরোনামের একটি নাটক। নাটকটিতে মোশাররফ করিম ও রিচি সোলায়মান জুটিবদ্ধ হয়ে অভিনয় করলেন। সারোয়ার রেজা জিমির লেখা থেকে পরিচালনা করেছেন তুহিন হোসেন।

এদিকে রিচি সোলায়মান অনেকদিন ধরে যুক্তরাষ্ট্রের বাসিন্দা। মাঝে মাঝে দেশে আসেন। আর সম্প্রতি দেশে ফিরেই ব্যস্ত সময় পার করছেন নাটকে। আর তারই ধারাবাহিকতায় শুটিংয়ে ব্যস্ত হয়য়ে পড়েছেন। তিনি বলেন, ‘এই নাটকের আগে দেশে এসে কিছু নাটক করেছি। নাটকটিতে ভালো অভিনয় করার চেষ্টা করেছি। সেপ্টেম্বরে চলে যাওয়ার আগে ভালো কিছু কাজ করে যেতে চাই।’

মোশাররফ করিমের বিপরীতে এ অভিনেত্রীকে বেশ কিছু নাটকে দেখা গেছে আগে। এর মধ্যে উল্লেখযোগ্য ‘বনলতা সেন’। এ জুটি এবার অভিনয় করলেন ‘ঠিকানা’ শিরোনামের নাটকে। সারোয়ার রেজা জিমির লেখা থেকে পরিচালনা করেছেন তুহিন হোসেন।

নির্মাতা জানান, মাসের শুরুর দিকে আশুলিয়ার রূপগঞ্জে তিন দিন দৃশ্যায়ন হয়। ‘ঠিকানা’য় মোশাররফ-রিচির সঙ্গে একটি বিশেষ চরিত্রে অভিনয় করেছে শিশুশিল্পী রিয়াম তাজওয়ার প্রাঞ্জল।

মোশাররফ করিম বলেন, ‘রিচির সঙ্গে এর আগেও অনেক অভিনয় করেছি। এই নাটকটিতে আমাকে আর রিচিকে গ্রাম্য আবহে দেখতে পাবেন।’ নাটকটি দেখে দর্শকরা মজা পাবেন এমটা আশাবাদ ব্যক্ত করেন মোশাররফ।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.